মহানগর

স্বেচ্ছাসেবদল কেন্দ্রীয় সভাপতি শফিউল বারী বাবুর মৃত্যুতে রাজশাহী জেলা ছাত্রদলের শোক

নিজন্ব প্রতিবেদক: বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য, জাতীয়তাবাদী ছাত্রদল স্বেচ্ছাসেবকদল কেন্দ্রীয় কমিটি’র সভাপতি শফিউল বারী বাবু ইন্তেকাল করেছেন (ইন্না—-রাজিউন)। তিনি আজ ভোর ৪ টায় রাজধানীর একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৪৯ বছর। তিনি ছোট ছোট ১ ছেলে ও ১ মেয়ে, স্ত্রী, আত্মীয়স্বজন, রাজনৈতিক সঙ্গি ও বহুগুণগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহী জেলা ছাত্রদল পরিবার।
উল্লেখ্য শফিউর বারী বাবু ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রদলের সাবেক সভাপতি, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সাংগঠনিক সম্পাদক এবং সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন । রাজশাহী জেলা ছাত্রদল সভাপতি রেজাউল করিম টুটুল, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম জনি, সিনিয়র সহ-সভপতি শাহরিয়ার আমিন বিপুল, সাংগঠনিক সম্পাদক ফায়সাল সরকার ডিকোসহ রাজশাহী জেলা ছাত্রদলের নেতৃবৃন্দ শোক ও মরহুমের রুহের মাগফিরাত কামনা করেছেন।
এক শোক বার্তায় তারা বলেন, বাংলাদেশের গণতন্ত্রের সংগ্রামের ইতিহাসে শফিউল বারী বাবু একটি উজ্জল নক্ষত্রের নাম। স্বৈরাচার এরাশাদ বিরোধী আন্দোলোন এবং বর্তমানে বাংলাদেশে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার সংগ্রামে শফিউল বারী বাবু একজন সফল ও দক্ষ সংগঠকের নাম । তাঁর এ অকাল মৃত্যুতে বাংলাদেশ একজন দেশপ্রেমিক রাজনৈতিক হারালো এবং বিএনপি পরিবার হারালো একজন বিশ্বস্ত ও সফল সংগঠককে ।
রাজশাহী জেলা ছাত্রদল তাঁর আত্মার মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন । আজ সকাল ১০ টায় বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে শফিউল বারী বাবুর প্রথম জানাযার নামায অনুষ্ঠিত করেছেন। জানাযা শেষে শফিউল বারী বাবুর মরদেহ গ্রামের বাড়ী লক্ষীপুর জেলার রামগতি উপজেলায় নেওয়া হয়। বাদ আসর জানাযা শেষে সেখানে তাঁর দাফন সম্পন্ন হবে ।

বরেন্দ্র বার্তা/ ফকবা/অপস

Close