বাগমারাশিরোনাম-২

অধ্যক্ষ আবুল কালাম আজাদ এর রোগমুক্তি উপলক্ষে তাহেরপুর পৌর ছাত্রলীগের দোয়া মাহফিল

সমিত রায়, তাহেরপুর, বাগমারা: তাহেরপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদ এর রোগমুক্তি উপলক্ষে তাহেরপুর পৌর ছাত্রলীগের পক্ষ থেকে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
তাহেরপুর পৌর আওয়ামীলীগ অফিসে মঙ্গলবার ( ৪ অগাষ্ট) বিকেলে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন তাহেরপুর পৌর আওয়ামী লীগের সভাপতি আবু বক্কর মৃধা মনসুর দোয়া পরিচালনা করেন বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ তোফাজ্জল হোসেন এবং অনুষ্ঠানটি পরিচালনা করেন তাহেরপুর পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সন্দীপ রায় টিঙ্কু ।
এসময় উপস্থিত ছিলেন, ৯নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রইসউদ্দিন, ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর হামিদ হামিদ, ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মফিজউদ্দিন মমিন, ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কান্দু শাহ,তাহেরপুর পৌর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আসাদুল ইসলাম আসাদ,তিন নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি বিদ্যুৎ কুমার সরকার,ছাত্রলীগ নেতা জাহিদ খান স্বপন, মানিক, আকাশ , শুভ্র, অনিক, সিয়াম খান, শিশির, আনোয়ার, যুবলীগ নেতা সালাউদ্দিন এবং পৌর ছাত্রলীগের সভাপতি নওশাদ সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।
উল্লেখ্য, কোভিড-১৯ ছড়িয়ে পড়ার শুরু থেকে তিনি নিজস্ব ও সরকারি তহবিল থেকে নিজ হাতে ত্রাণসামগ্রী বিতরণ করেছেন। পুরো সময় ধরে তিনি মাঠে ছিলেন।
পরে তার করোনা উপসর্গের লক্ষণ দেখা দিলে গত ২৮ জুলাই পরীক্ষার জন্য নমুনা দেন। ২৯ জুলাই, তার নমুনার প্রতিবেদনে করোনা শনাক্ত হয়।
আবুল কালাম আজাদ বাগমারায় প্রথম কোনো জনপ্রতিনিধি যিনি স্থানীয়ভাবে কোভিডে আক্রান্ত হলেন। এর আগে স্থানীয় সাংসদ এনামুল হক কোভিডে আক্রান্ত হয়েছিলেন। তবে ঢাকায় পরীক্ষায় তাঁর শরীরে কোভিড-১৯ শনাক্ত হয়েছিল।
বরেন্দ্র বার্তা/অপস

Close