জয়পুরহাটশিরোনাম-২

শিক্ষাপ্রতিষ্ঠানে অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠনে হুইপ স্বপনের ভার্চুয়াল মিটিং

জয়পুরহাট প্রতিনিধি: জাতীয় সংসদের হুইপ ও জয়পুরহাট-২ আসনের এমপি আবু সাঈদ আল মাহমুদ স্বপন তাঁর সংসদীয় আসনের তৃণমূলের সকল শিক্ষাপ্রতিষ্ঠানে অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠনের লক্ষ্যে মাসব্যাপি ভার্চুয়াল মিটিং শুরু করেছে।

জয়পুরহাট-২ সংসদীয় আসনের ১৫টি ইউনিয়ন ও ৩টি পৌরসভার শিক্ষা-সংশ্লিষ্ট সরকারি কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি, প্রতিষ্ঠান প্রধান, শিক্ষানুরাগীদের নিয়ে পৃথকভাবে এ সভা হচ্ছে।

গত ২৯ জুলাই জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন উপরোক্ত বিষয়ে ফেসবুক স্ট্যাটাস দিয়েছিলেন যা বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। ২য় ভার্চুয়াল মিটিংয়ে আজ সংযুক্ত ছিলো আক্কেলপুর উপজেলার তিলকপুর ইউনিয়ন। বিকাল ৪টা হতে ৫:৪৫ টা পর্যন্ত দীর্ঘ সময় ধরে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, ম্যানেজিং কমিটির সভাপতি, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃত্ব, সংশ্লিষ্ট সরকারী কর্মকর্তা এবং সচেতন নাগরিকগণের সঙ্গে শিক্ষামান উন্নয়ন, সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের সৃষ্ট সমস্যা ও তৃণমূলে এলামনাই এসোসিয়েশন গঠন বিষয়ক ভার্চুয়াল মিটিং অনুষ্ঠিত হয়।

ভার্চুয়াল সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের মাননীয় হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন (এমপি) সৃষ্ট সমস্যা সমাধানের জন্য দিকনির্দেশনা প্রদান করেন এবং এলামনাই এসোসিয়েশনের মাধ্যমে উত্তর জনপদের জয়পুরহাট জেলাকে একটি মডেল শিক্ষা নগরীতে পরিনত করার আশাবাদ ব্যক্ত করেন এবং জয়পুরহাট কে এগিয়ে নিতে দলমত নির্বিশেষে সুশীল সমাজসহ সকলকে একযোগে কাজ করার আহ্বান জানান।

মিটিংয়ের শুরুতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব এর ৯০ তম জন্মবার্ষিকীতে বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন ও তাঁর অসামান্য অবদান শ্রদ্ধাভরে স্মরণ করে আলোচনা শুরু করা হয়।

ভার্চুয়াল মিটিংয়ে আরও উপস্থিত ছিলেন—হুইপের একান্ত সচিব মোঃ তোফাজ্জল হোসেন (ডিএস), উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম হাবিবুল হাসান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোকছেদ আলী, উপজেলা আওয়ামী লীগের সাঃ সম্পাদক ও মেয়র অবসর চৌধুরী, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মকবুল হোসেন, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলাম, তিলকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম মাহমুদ সজল প্রমুখ।

অনুষ্ঠানটি পরিচালনায় কারিগরি সহযোগিতা করেন হুইপ স্বপনের ব্যক্তিগত সহকারি ও জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইমরুল হাসান সৈকত। ভার্চুয়াল মিটিং টি www.sakkhat.live এর মাধ্যমে সম্পন্ন হয়।
বরেন্দ্র বার্তা/ রিআারি/ নাসি

Close