মহানগরশিরোনাম-২

রাজশাহী ডেকোরেটর মালিক সমিতির নতুন কমিটি গঠন ও ঈদ পুণর্মিলন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী ডেকোরেটর মালিক সমিতির ২০২০-২০২৩ ইং এই তিন বছরের জন্য নয়া কমিটি গঠন ও ঈদ পূণর্মিলন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। আজ বুধবার নগরীর দোশর মন্ডলের মোড়ে একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী ডেকোরেটর মালিক সমিতির সহ-সভাপতি নন্দলাল রায়। প্রধান অতিথি ছিলেন, অত্র সমিতির প্রধান উপদেষ্ঠা গোলাম সারওয়ার স্বপান। স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মাজাহারুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ দোকান মালিক সমিতি রাজশাহী জেলা শাখার সাধারণ সম্পাদক ফারুক হোসেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন সমিতির সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম।
প্রধান অতিথির বক্তব্যে প্রধান উপদেষ্টা বলেন, তিন বছরের জন্য আজ কমিটি গঠন করা হচ্ছে। এই কমিটি ডেকোরেটর ব্যবসায়ীদের স্বার্থ রক্ষা করবে এবং ব্যবসার শৃংখলা বজায় রাখবে বলে তিনি আশাব্যক্ত করেন। সেইসাথে সততা ও নিষ্ঠার সাথে কমিটির পরিচালনা করার জন্য নয়া কমিটির সদস্যদের আহবান জানান। নতুন কমিটির নাম ঘোষনাপূর্বক উপস্থিত ব্যবসায়ীদের সমর্থন প্রদান করার অনুরোধ করলে উপস্থিত সকল সদস্য ও ব্যবসায়ীগণ সমর্থন প্রদান করেন। এভাবেই নতুন কমিটি গঠিত হয়। পরে কমিটির সকল সদস্যদের ফুল দিয়ে শুভেচ্ছা এবং দায়িত্ব অর্পন করেন প্রধান অতিথি।
প্রধান অতিথি, ইনতাজ আলীকে সভাপতি ও মাজাহারুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করেন। কমিটির অন্যান্য সদস্য হলেন, সহ-সভাপতি নন্দলাল রায়, তৌফিকুর রহমান খান, শওকত আলী, কাজী আসাদুর রহমান টিটু ও কাশেম আলী, সহ-সাধারণ সম্পাদক মামুনুর সরকার জেড, বুলবুল ও আবুল বাশার পিন্টু, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, প্রচার সম্পাদক রাজু আহম্মেদ, সহ-প্রচার সম্পাদক কামরুল হাসান, মিলন আলী ও আব্দুর রাজ্জাক, কোষাধ্যক্ষ জার্মান আলী, দপ্তর সম্পাদক রাকিবুল ইসলাম বাবু, সহ-দপ্তর সম্পাদক সোহেল রানা, ধর্ম বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক শওকত আলী, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পারভেজ হাসান, ক্রীড়া বিষয়ক সম্পাদক শাহ শাকিল, সহ-ক্রীড়া বিষয়ক সম্পাদক শামসুল আলম, কার্য নির্বাহী সদস্য ববী, আলতাব হোসেন, নুরুল ইসলাম বাবু, এমদাদুল হক, আমিনুল ইসলাম, নুর ইসলাম ও ওয়াহিদ উদ্দিন।

বরেন্দ্র বার্তা/ফকবা/অপস

Close