পবামহানগরশিরোনাম-২

রাজশাহীতে পাওনা টাকার জন্য প্রাণ নাশের হুমকির অভিযোগ

নিজস্ব প্রতিবেদক: পাওনা টাকার জন্য প্রাণ নাশের হুমকির শিকার হয়েছেন রাজশাহী মহানগর শ্রমিক পার্টির আহবায়ক ইদ্রিস আলী। তিনি বলেন, নগরীর নওদাপাড়ার ভারুলীপাড়ার মৃত আমিরুল ইসলামের ছেলে শফিকুল ৭-৮ মাস পূর্বে কয়েকদিন পরে দেয়ার কথা বলে ৫০,০০০/-(পঞ্চাশ হাজার ) টাকা ধার নেন। এর বিপরীতে ২৩ জুন ২০২০ ইং তারিখের জনতা ব্যাংকের একটি চেক দেন। অত্র তারিখে ব্যাংকে টাকা উত্তোলন করতে গেলে জনতা ব্যাংক নওদাপাড়া শাখা কর্তৃপক্ষ শফিকুল এর হিসাব নম্বরে কোন টাকা নাই মর্মে চেক ডিজ অনার করেন। সেইসাথে ২৯-০৬-২০২০ ইং তারিখে লিখিত চেক ফেরতের একটি স্মারক লিপি প্রদান করেন।
এরপর উপায় না দেখে ইদ্রিস আলী ২৭জুলাই ২০২০ ইং তারিখ নগরীর পাওনা টাকা উদ্ধারের জন্য শাহ্ মখ্দুম থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এই লিখিত অভিযোগ করায় শফিুকল ক্ষীপ্ত হয়ে উঠেছেন। যেখানেই দেখা হচ্ছে সেখানেই তাকে হুমকি দিচ্ছে। সেইসাথে অভিযোগ উত্তোলন না করলে প্রাণে মেরে ফেলার হুমকি দিচ্ছেন বলে জানান ইদ্রিস।
এ বিষয়ে শফিকুলের নিকট মোবাইল করলে সেট বন্ধ থাকায় তার কোন বক্তব্য নেয়া সম্ভব হয়নি। এদিকে শাহ্ মখ্দুম থানার এই অভিযোগের আইও এ.এস.আই মকিবর বলেন, টাকা নিয়ে একটি অভিযোগ হয়েছে। এ নিয়ে গত কয়েকদিন পূর্বে উভয়কে থানায় ডাকলে কেউ হাজির হয়নি। এই অবস্থায় বাদি ইদ্রিস আলীকে ৩দিন পূর্বে মামলা করার পরামর্শ দেন তিনি। মামলা হলে টাকা অবশ্যই শফিকুলকে দিতে হবে। তবে তিনি উভয়কে নিয়ে বসে সমঝোতার চেষ্ঠা করছেন। আজ বুধবার রাতে আবার তাদের ডেকে বসে একটি সমাধানের চেষ্টা করবেন বলে জানান মকিবর।
বরেন্দ্র বার্তা/ফকবা/অপস

Close