মহানগর

আরাফাত রহমান কোকো’র ৫১ তম জন্ম বার্ষিকী উপলক্ষে রাজশাহী জেলা বিএনপি’র আলোচনা ও দায়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী জেলা বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের আয়োজনে আজ বৃহস্পতিবার বিকেলে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বীর উত্তম এবং বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকো’র ৫১তম জন্ম বার্ষিকী উপলক্ষে এই আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়। জেলা বিএনপি’র কার্যালয়ে আলোচনা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন রাজশাহী জেলা বিএনপি’র আহবায়ক আবু সাঈদ চাঁদ। প্রধান অতিথি ছিলেন বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত। বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম মার্শাল, জেলা বিএনপি’র সদস্য এ্যাডভোকেট মতিউর রহমান মন্টু, সদস্য সচিব বিশ্বনাথ সরকার ও সাবেক সংসদ সদস্য জাহান পান্না। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা বিএনপি’র সদস্য গোলাম মোস্তফা মামুন।
এ সময়ে রাজশাহী জেলা সৈয়দ মহসিন, অধ্যক্ষ আব্দুস সামাদ, অধ্যাপক সিরাজুল ইসলাম, রোকুনুজ্জামান আলম, জিয়া, আলী হোসেন, শাহাদত হোসেন, দূর্গাপুর পৌর বিএনপি’র সাবেক সভাপতি বজলুর রহমান ও বিএনপি নেতা সোহেল, জেলা যুবদলের সহ-সভাপতি এ্যাডভোকেট আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক শফিকুল আলম সমাপ্ত, জেলা কৃষক দলের সভাপতি আল আমিন সরকার টিটু, সদস্য সচিব নাজমুল হক, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি মাসুদুর রহমান লিটন, সাধারণ সম্পাদক ওয়ালিউজ্জামান পরাগ, যুগ্ম আহবায়ক মোনায়েম হোসেন, পবা উপজেরা কৃষক দলের আহবায়ক আলম মাস্টার, যুগ্ম আহবায়ক রফিকুল ইসলাম, জেলা ছাত্রদলের সভাপতি রেজাউল করিম টুটুল, সহ-সভাপতি মুকুট, সাংগঠনিক সম্পাদক ফয়সাল সরকার ডিকো ও যুগ্ম আহবায়ক আরফিন কনকসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি বলেন, আরাফাত রহমান কোকো ছিলেন জিয়া পরিবারের সব থেকে আদরের সন্তান। তাঁকে এই সরকার ষড়যন্ত্র করে মেরে ফেলেছে। কোকো ছিলেন একজন ক্রীড়া সংগঠক। তাঁর কারণেই বাংলাদেশের ক্রিকেটে এত উন্নতি। তিনি যদি হাল না ধরতেন তাহলে ক্রিকেট এতদূর এগুতে পারত কিনা সন্দেহ রয়েছে। তিনি আরো বলেন, এই সরকারের পতন আর বেশীদিন নাই। একের পর এক সরকারের আজ্ঞাবহ নেতাকর্মী,কর্মকর্তা ও আইন শৃংখলা বাহিনীর কর্মকর্তাদের কুকিত্তির কারনে দেশবাসী ক্ষীপ্ত হয়ে উঠেছে। এই সরকারের পতন এখন সময়ের ব্যপার বলে উল্লেখ করেন শাহীন শওকত। বক্তব্য শেষে আরাফাত রহমান কোকোসহ জিয়া পরিবারের মৃত সকল সদস্য এবং বিশ্বের মৃত সকল মুসলিম ব্যক্তির রুহের মাগফেরাত এবং বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা এবং মুসলিম উম্মাহর শান্তি কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সহ-সভাপতি রবিউল ইসলাম কুসুম।
বরেন্দ্র বার্তা/ফকবা/অপস

Close