নওগাঁশিরোনাম-২

মান্দায় যুবদলের সাথে সাবেক এমপি সামসুল আলমের শুভেচ্ছা বিনিময়

 

কাজী কামাল হোসেন ,নওগাঁ : নওগাঁর মান্দা উপজেলা জাতীয়তাবাদী যুবদলের নেতৃবৃন্দের সাথে সাবেক এমপি সামসুল আলম প্রামানিকের শুভেচ্ছা বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৪ আগস্ট) বিকেল সাড়ে ৫টায় মান্দা উপজেলার দেলুয়াবাড়ীস্থ সামসুল আলম প্রামানিকের বাসভবনে অনুষ্ঠিত সভায় প্রধান বক্তা ছিলেন নওগাঁ-৪ (মান্দা) আসনের সাবেক সাংসদ সামসুল আলম প্রামানিক।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মান্দা উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এবং উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ডাঃ ইকরামুল বারী টিপু, সাবেক সহ-সভাপতি মনোজিৎ কুমার সরকার, সাবেক সাংগঠনিক সম্পাদক ও প্রসাদপুর ইউনিয়নের চেয়ারম্যান বেলাল হোসেন খান, সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক গোলাম সরোয়ার স্বপন, যুবদলের সাবেক সভাপতি মিজানুর রহমান নান্টু।

অন্যান্যের মধ্যে সাবেক যুগ্ম সম্পাদক এনামুল হক, আব্দুল মালেক, ওবায়দুল হক, দুলাল হোসেনসহ ১৪টি ইউনিয়ন থেকে আগত শতাধিক যুবদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় সামসুল আলম প্রামানিক বলেন, মান্দা উপজেলা যুবদলের এই আহ্বায়ক কমিটি একটি পকেট কমিটি। টাকার বিনিময়ে অবৈধ ভাবে এই কমিটি তৈরি করা হয়েছে।

তিনি বলেন যুবদল নেতৃবৃন্দও অবৈধ কমিটি প্রত্যাখ্যান করে অবিলম্বে তা বাতিল করে যোগ্য,ত্যাগি, রাজপথের সাহসী যুবনেতাদের নিয়ে কমিটি পুনঃগঠনের দাবি জানান।

বরেন্দ্র বার্তা/অপস

Close