পুঠিয়াশিরোনাম-২

পুঠিয়া উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন

 

মোঃআমজাদ হোসেন, পুঠিয়া: রাজশাহী পুঠিয়া উপজেলা পরিষদ চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘ম্যুরাল’ স্থাপন করা হয়েছে। নান্দনিকতা ও স্থাপত্যশৈলীর ছোঁয়ায় টাইলস দিয়ে তৈরি এ ম্যুরালটি পুঠিয়া উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় ও পুঠিয়া উপজেলা পরিষদ পথে স্থাপন করা হয়েছে।
বিশেষ দিনগুলোতে জাতির পিতার এই ম্যুরালে শ্রদ্ধা জানাতে ফুল দেয়ার ব্যবস্থায় এর সামনে রাখা হয়েছে বেদি। আজ(১৫আগস্ট) শনিবার সকাল ১১টায় প্রফেসর ডা.মুনসুর রহমান সংসদ সদস্য ৫৬,রাজশাহী-৫ ও সদস্য স্বাস্থ্য মন্ত্রণালয় সম্পর্কীত সংসদীয় স্থায়ী কমিটি আনুষ্ঠানিকভাবে এই ম্যুরালের উদ্বোধন করেন। এবং পুঠিয়া উপজেলা পরিষদের অডিটোরিয়াম হল রুমে বঙ্গবন্ধুর জীবনী ভিক্তিক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথির বক্তব্যকালে প্রফেসর ডাঃ মুনসুর রহমান বলেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙলি জাতির পিতা বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমানের ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালনেরর মাধ্যামে আমরা সামনের দিকে এগিয়ে যাব।
তিনি আরো বলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দীর্ঘ আপোষহীন লড়াই সংগ্রামের মধ্যে দিয়ে শুধু বাঙালির জাতির পিতার আসনে অধিষ্ঠিত হননি বিশ্ববরেন্য রাস্ট নায়কে অধিষ্ঠিত হয়েছেন আমরা তাকে অনুশরন করে রাজনীতি করবো এবং অফুরান প্রেরনার উৎস নিয়ে এবং নেতার আর্দশ নিয়ে কাজ করতে হবে এবং আমাদের সবাইকে ধর্য্য ধরে সামনের দিকে এগিয় যেতে হবে।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোঃওলিউজ্জামান উপজেলা নির্বাহী অফিসার পুঠিয়া রাজশাহী, মোঃআব্দুল মতিন মুকুল, ভাইস- চেয়ারম্যান পুঠিয়া উপজেলা পরিষদ রাজশাহী, মৌসুমি রহমান, ভাইস- চেয়ারম্যান পুঠিয়া উপজেলা পরিষদ, রাজশাহী। রুমানা আফরোজ, সহকারী কমিশনার (ভূমি) পুঠিয়া রাজশাহী, মোঃরেজাউল ইসলাম,অফিসার ইনচার্জ পুঠিয়া থানা রাজশাহী, মোঃলুৎফর রহমান, অফিসার ইনচার্জ পবা হাইওয়ে থানা রাজশাহী।
মোঃ আহাসানুল হক মাসুদ ,রাজশাহী জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, হাবিবুর রহমান হাবিব সভাপতি রাজশাহী জেলা ছাত্রলীগ মোঃশাহীন আলম যগ্ম-সাধারণ সম্পাদক রাজশাহী জেলা ছাত্রলীগ ,সহ পুঠিয়া উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও স্থানীয় আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

বরেন্দ্র বার্তা/অপস

Close