মহানগর

কাটাখালি পৌরসভায় বিএনপি’র ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকীতে আলোচনা ও স্মরণ সভা

নিজস্ব প্রতিবেদক: কাটাখালি পৌরসভা বিএনপি’র উদ্যোগে বিএনপি’র ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলহ্মে আলোচনা ও স্মরণ সভা অনুষ্ঠিত হয়। আজ বুধবার বিকেল ৫ টায় শ্যামপুর গোয়াল পাড়ার ইসমাইলের আম বাগানে এই সভা অনুষ্ঠিত হয়। বিএনপি নেতা সাইফুল ইসলামের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন রাজশাহী জেলা বিএনপি’র সাবেক সাংগঠনিক সম্পাদক ও আহবায়ক কমিটির সদস্য অধ্যাপক সিরাজুল ইসলাম। সভা ব্যবস্থাপনা ও সার্বিক তত্তাবধান করে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দল রাজশাহী জেলা শাখার সদস্য সচিব এবং কাটাখালি পৌর বিএনপি’র সদস্য সচিব নাজমুল হক। সভা পরিচালনা করেন সাবেক ছাত্রনেতা শরিফুল ইসলাম।
অন্যদের মধ্য হতে বক্তব্য রাখেন কাটাখালি পৌরসভা বিএনপি’র সাবেক সভাপতি জিয়াউল হক জিয়া, বিএনপি নেতা ইকবাল, মনিরুজ্জামান দুলাল, মোস্তাফিজুর রহমান বিদ্যুত, কাটাখালি পৌর যুবদলেল আহবায়ক মাসুদ রানা। রাজশাহী কলেজ শাখা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি আবু হেনা। এসময়ে কাটাখালি পৌর ছাত্রদলের আহবায়ক ফাইসাল আহমেদ ও সদস্য সচিব আহজালসহ বিএনপি সকল ওয়ার্ড কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক বৃন্দ এবং ফঅঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীসহ স্থানীয় কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় বিপ্লবী চেতনায় বিএনপি ও এর অংগসহযোগী সংগঠন কাটাখালি পৌরসভা শাখার সকল স্তরের প্রতিনিধিরা আপোষহীন দেশ নেত্রী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান মনোনীত রাজশাহী- ৩ পবা-মোহনপুর আসনের সংসদ সদস্য প্রার্থী বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পূণর্বাসন বিষয়ক সহ-সম্পাদক এবং রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন এর হাতকে শক্তিশালী করে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন অব্যাহত রাখার অঙ্গীকার করেন।সেইসাথে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, ছেলে আরাফাত রহমান কোকো, কাটাখালি পৌর বিএনপি’র প্রয়াত আহবায়ক মরহুম মুন্তাজ আলীসহ বিএনপি’র সকল মৃত নেতৃবৃন্দে রুহের মাগফেরাত এবং মুসিলিম উম্মাহর শান্তি কামনা করে দোয়া করা হয়।
বরেন্দ্র বার্তা/ফকবা/অপস

Close