পবাশিরোনাম-২

দর্শন পাড়া ইউপিতে বজ্রপাতে নিহত পরিবারকে আর্থিক অনুদান প্রদান

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী পবা উপজেলার দর্শনপাড়া ইউনিয়নের বারইপাড়া গ্রামে বজ্রপাতে নিহত হাসিরুল ইসলামের পরিবারের সদস্যর মধ্যে সরকারী আর্থিক অনুদান হিসেবে নগদ ২০,০০০/- টাকা প্রদান করা হয়েছে। গতকাল দুপুরের দিকে জেলা প্রশাসনের উদ্যোগে এ আর্থিক অনুদানের টাকা প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রেজাউল ইসলাম ও দর্শন পাড়া ইউপি চেয়ারম্যান কামরুল হাসান রাজ।
বজ্রপাতে নিহতের স্ত্রীর হাতে এই অনুদানের টাকা তুলে দেন তারা। এ সময় চেয়ারম্যান রাজ বলেন, বর্তমান সরকারের সদিচ্ছার কারণে অসহায় পরিবারের মাধ্যে অর্থ প্রদান করা হলো। পরিবারের একমাত্র কর্মক্ষম ব্যক্তিকে হারিয়ে যেন কোন পরিবার পথে বসে না যায় তার জন্য বর্তমান সরকার বিভিন্নভাবে সহায়তা প্রদান করে যাচ্ছে। এছাড়াও করোনার জন্য লকডাউনের সময় সরকার প্রতিটি কর্মহীন পরিবারে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন। শুধু তাই নয় নগদ অর্থ ও সবজি পর্যন্ত দিয়েছেন সরকার।
রাজ আরো বলেন, বর্তমান সরকার প্রধান ও দেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা একজন মা হিসেবে সবার নিকট গ্রহনযোগ্যতা পেয়েছেন। তিনি অসহায়, গর্ভবতী ও দুগ্ধপ্রদানকারী মা এবং সন্তানের পুষ্টির জন্য নগদ প্রদান করে যাচ্ছেন। এর পূর্বে কোন সরকার এমন কাজ করেননি। এসব কার্যক্রম চলমান রাখতে আগামী সকল নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার আহবান জানান চেয়ারম্যান।
বরেন্দ্র বার্তা/ফকবা/অপস

Close