মহানগরশিরোনাম-২

রাজশাহী মহানগরীতে জামাই-শাশুড়িকে পিটিয়ে রক্তাক্ত করার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীর নওদাপাড়া খানকাহ শরিফ দুরুলের মোড় চকপাড়া এলাকায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে জামাই কর্তৃক শ্বাশুরীকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। সেই সাথে বাড়ির মালামাল ভাঙ্গচুর করার ঘটনাও ঘটেছে। জামাই শাহিনুর ইসলাম (রাসেল) আম চত্বর এলাকায় একটি প্রিন্টিং প্রেসে কর্মরত আছেন বলে জানা গেছে।
শ্বাশুরী গোলেনুর বেগমকে একটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তার মেয়ে ডলি খাতুন বিষয়টি নিশ্চিৎ করেন। এ ঘটনায় আহত গোলেনুর বেগম ও বাদী হয়ে জামাই রাসেল এর নামে আরএমপি শাহ্ মখ্দুম থানায় অভিযোগ দায়ের প্রস্তুতি নিচ্ছেন বলে জানা যায়।
অভিযোগ সূত্রে জানা গেছে, রাজশাহী মহানগরীর নওদাপাড়া এলাকার দুরুলের মোড় চকপাড়া এলাকায় এক কাঠা জমি ক্রয় তার মেয়ে ও জামাইয়ের নামে দেন তিনি। তখন থেকে শাশুড়ী সাথে মাঝে মধ্যে ঝামেলা শুরু হয়। এলাকার একজন প্রত্যক্ষদর্শী বেলি বেগম জানান এদের মধ্যে ঝগড়া ও অন্যান্য ঝামেলা সব সময় লেগেই থাকে।
অভিযোগের বিষয়ে তার জামাই এর নিকট জানতে চাইলে তিনি বলেন, জেল ফাঁসি যাই হোক আমি আর এ সংসারে থাকবো না। এই কথা শুনে শ্বাশুড়ী গোলেনুর বেগম বাড়ির সব মালামাল নিয়ে জেতে চাইলে রাসেল রাগান্বিত হয়ে লাঠি দিয়ে পিটিয়ে শাশুরীকে রক্তাক্ত করেন। সরেজমিনে গিয়ে মিলে এর সত্যতা পাওয়া যায়। এলাকাবাসী জামাই রাসেলের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। সেই সাথে এরকম জঘন্যতম ঘটনা আর যেন ঘটাতে না পারে সে জন্য আইান শৃংখলা বাহিনীর সহযোগিতা কামনা করেন এলাকাবাসী।
বরেন্দ্র বার্তা/ফকবা/অপস

Close