মহানগরশিরোনাম-২

রাজশাহীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বৃক্ষরোপন

নিজস্ব প্রতিবেদক: কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে বৃক্ষরোপন কর্মসুচি পালন করা হয়। রাজশাহী জেলা যুবলীগের আয়োজনে আজ রোববার সকালে কাশিয়াডাঙ্গা বালিকা বিদ্যালয়ে কর্মসূচীতে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাঃ আসাদুজ্জামান আসাদ, জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ্, কাশিয়াডাঙ্গা কলেজের অধ্যক্ষ গোলাম গাউস, কাশিয়াডাঙ্গা বালিকা বিদ্যালয় প্রধান শিক্ষক ফারুক, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী আজম সেন্টু, সহ-সভাপতি আরিফুল ইসলাম রাজা, মাহমুদ ফয়সাল সজল, মোজাহিদ হোসেন মানিক ও সাংগঠনিক সম্পাদক মোবারক হোসেন মিলন।
আরো উপস্থিত ছিলেন জেলা যুবলীগের দপ্তর-সম্পাদক মিজানুর রহমান (পল্লব), প্রচার সম্পাদক ইঞ্জিঃ রফিকুজ্জামান রফিক, উপ-প্রচার সম্পাদক শাহাদত হোসেন পিন্ট, সহ-সম্পাদক আবুল কাশেম, হোসেন। উপস্থিত ছিলেন যুবনেতা মন্টু, সাইফুল, পবা যুবলীগ নেতা শফিকুল চৌধুরী ছাত্রনেতা মামুন, শিবলি ও তন্ময়সহ অন্যান্য নেতৃবৃন্দ।
আসাদ বলেন, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা বাংলাদেশর সব থেকে সফল প্রধানমন্ত্রী মানবতার মা জননেত্রী শেখ হাসিনার জন্ম দিন আগামী কাল। এ উপলক্ষে দেশব্যাপি বৃক্ষরোপন কর্মসূচী পালন করা হচ্ছে। তিনি বলেন, প্রধানমন্ত্রীর দৃঢ়নেতৃত্বে বাংলাদেশ উন্নত দেশ হিসেবে বিশ্বের দরবারে পরিচিতি লাভ করতে যাচ্ছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বের নিকট উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে।
তিনি আরো বলেন, বাংলাদেশের মানুষ এখন আর না খেয়ে থাকেনা। এই করোনাতে একজন মানুষও না খেয়ে মারা যায়নি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্মহীন সবার মুখে খবার তুলে দিয়েছেন। আক্রান্তদের চিকিৎসার ব্যবস্থা করেছেন। করোনা ভাইরাসের পরীক্ষা ও সুরক্ষা সামগ্রী ক্রয় নিয়ে যারা দুর্নীতি করেছে তাদের ছাড় দেননি তিনি। দলের লোক হলেও কেউ ছাড় পাচ্ছেনা বলে বক্তব্যে উল্লেখ করেন আসাদ।
তিনি আরো বলেন, দেশকে উন্নত দেশ হিসেবে পরিণত করতে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোন বিকল্প নাই। তাঁর এই জন্মদিনে তিনি প্রধানমন্ত্রীর দীর্ঘ্যায়ু কামনা করেন। সেইসাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেন সুস্থ থেকে দেশের মানুষের সেবা করে যেতে পারেন তার জন্য দেশবাসীর নিকট দোয়া কামনা করেন এই নেতা। বক্তব্য শেষে তিনি অত্র স্কুল মাঠে গাছের চারা রোপন করেন।
বরেন্দ্র বার্তা/ফকবা/অপস

Close