গোদাগাড়িশিরোনাম-২

গোদাগাড়ীতে ইউপি মেম্বারকে পিটিয়েছে সন্ত্রাসীরা

 

মুক্তার হোসেন, গোদাগাড়ী(রাজশাহী): রাজশাহীর গোদাগাড়ীতে ইউপি মেম্বারকে পিটিয়েছে সন্ত্রাসীরা। স্থানীয় ও পুলিশ সুত্রে জানাযায়,শুক্রবার(২৫ সেপ্টম্বর) সন্ধা ৭টার দিকে উপজেলার কদম হাজির মোড়ে একটি দোকানে বসে ছিলেন, মাটিকাটা ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের সদস্য নুরুজ্জামান।
এ সময় ৫/৬ সন্ত্রাসী লাঠি ও রড নিয়ে ইউপি সদস্যকে বেধড়ক পিটিয়েছে। পরে স্থানীয় লোকজন ইউপি সদস্য নুরুজ্জামানকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেকক্স(প্রেমতলী হাসপাতালে ভর্তি করে। নুরুজ্জামান বলেন দীর্ঘদিন ধরে এলাকাকে মাদক ও সন্ত্রাস মুক্ত করতে বিভিন্ন কর্মসুচি বাস্তবায়ন করে আসছি। এতে করে মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীরা আমাকে বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছিল। এর অংশ হিসাবে সন্ত্রাসীরা আমাকে হত্যার উদ্দেশ্যে হামলা চালিয়েছে।
গত সোমবার দিবাগত রাতে ইউপি সদস্য নুরুজ্জামান বাদী হয়ে গোদাগাড়ী মডেল থানায় একটি মামলা দায়ের করেছে।মামলার আসামীরা হচ্ছে উপজেলার ভাটোপাড়া কদম হাজির মোড় এলাকার মাবুদ সরকার,রোকন সরকার,খোকন,মানিক সরকার। গোদাাগড়ী মডেল থানার অফিসার ইনচার্জ ওসি খাইরুল ইসলাম বলেন,মামলার আসামীদেরকে আটকের করতে অভিযান অব্যাহত আছে। এদিকে এ ঘটনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনওকে) লিখিত অভিযোগ দিয়েছে ইউপি সদস্য। ইউএনও আলমগীর হোসেন বলেন, অভিযোগটি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।
বরেন্দ্র বার্তা/অপস

Close