পবামহানগর

নওহাটা পৌর ২ নং ওয়ার্ড যুবদলের কর্মিসভা

নিজস্ব প্রতিবেদক: নওহাটা পৌর যুবদলের আয়োজনে গতকাল পৌর ২নং ওয়ার্ডে কর্মীসভা অনুষ্ঠিত হয়। যুবদলের সদস্য সংগ্রহ, কর্মীদের উজ্জীবিত করা এবং আগামী পৌর নির্বাচনে দলীয় প্রার্থীর হয়ে কাজ করা বিষয়ে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন নওহাটা পৌর যুবদলের আহবায়ক সুজন মোল্লা। প্রধান অতিথি ছিলেন নওহাটা পৌর বিএনপি’র আহবায়ক, জেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য ও নওহাটা পৌর মেয়র আলহাজ্ব শেখ মকবুল হোসেন।
বিশেষ অতিথি ছিলেন পৌর বিএনপি’র যুগ্ম আহবায়ক মফিজ উদ্দিন, সদস্য সচিব রফিকুল ইসলাম, পৌর বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য মুর্তুজা আলী, মামুন সরকার জেড, শরিফুল রহমান ও নবী আলম।
এছাড়াও ২নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি মুনসুর রহমান, সাধারণ সম্পাদক রুহুল আমিন, জেলা যুবদলের সহ-সভাপতি মোজাফ্ফর হোসেন মুকুল, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক মাহবুবুল আলম সুমন, মিজানুর রহমান, মাহবুবুর রহমান, আজাদ আলী, মমিনুল ইসলাম, মতিউর রহমান, শামীম ও পৌর ছাত্রদলের আহবায়ক সাকিব হোসেনসহ পৌর যুবদলের অন্যান্য সদস্য এবং প্রতিটি ওয়ার্ড যুবদলের আহবায়ক ও যুগ্ম আহবায়ক এবং বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি বলেন, দেশে এখন চরম খারাপ সময় অতিবাহিত হচ্ছে। প্রতিদিন খুন, গুম, ধর্ষন, গণধর্ষন, নির্যাতন ও বিচারবহির্ভূত হত্যা চলছে। গত শুক্রবারে সিলেটের এমসি কলেজের একটি হোস্টেলে ছাত্রলীগের নেতারা বেড়াতে আসা এক নববধুকে স্বামীকে অন্য কক্ষে আটকে রেখে গণধর্ষন করেছে। সেইসাথে দেশের বিভিন্ন স্থানে এই ছাত্রলীগ ও আওয়ামী লীগের দোশর ও সন্ত্রসারী এই ধরনের কুকর্মসহ নানাবিধ অপরাধ করে যাচ্ছে। আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী হাজার হাজার কোটি টাকা লোপাট করে বিদেশে পাচার করছে। শুধু তাই নয় সকল ক্ষেত্রেই তারা অপকর্মে চ্যম্পিয়ন হয়েছে।
তিনি আরো বলেন, গত ২৬ তারিখ পাবনার একটি সংসদীয় আসনে নির্বাচন হয়ে গেল। সেখানে রাতের অন্ধকারে এবং নির্বাচনের দিন প্রকশ্যে আওয়ামী গুন্ডা বাহিনী ও সরকারী আওয়ামী প্রশাসন বিএনপি’র ভোটারদের ভোট কেন্দ্রে যেতে দেয়নি। আগামী সকল নির্বাচনেও তারা এই ধরনের কর্মকা- অব্যাহত রাখবে।
দেশের গণতন্ত্র রক্ষা এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য আগামী সকল নির্বাচনে সকল বাধা উপেক্ষা করে দলের একজন কর্মী হিসেবে জীবন দিয়ে হলেও জনগনের মতামত প্রদানের ব্যবস্থা করতে হবে। না হলে আগামীতে এই দেশে স্বাধীনভাবে বসবাস করা কোনভাবেই সম্ভব নয় হবে না বলে উল্লেখ করেন তিনি। শেষে আসছে পৌর নির্বাচনে দলীয় প্রার্থীর হয়ে কাজ করার জন্য উপস্থিত সকলের প্রতি আহবান জানান মেয়র।
বরেন্দ্র বার্তা/ফকবা/অপস

Close