জয়পুরহাটশিরোনাম-২

জয়পুরহাটে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে তিন আড়তদার কে আড়াই লক্ষাধিক টাকা জরিমানা

 

জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটে খাদ্যশস্য (ধান) মজুদ রাখার দায়ে তিন আড়তদার কে ২ লক্ষ ৪০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

এছাড়া দোকানে মূল্য তালিকা না থাকা, মেয়াদ উত্তীর্ণ খাবার রাখা ও ট্রেড লাইসেন্স না থাকায় একাধিক দোকানে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের বিভিন্ন ধারায় আরো ১৯ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়েছে।

রবিবার বিকেলে সদর উপজেলার পল্লীবালা বাজারে অভিযান চালিয়ে অর্থদণ্ড প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মিল্টন চন্দ্র রায়।

জয়পুরহাট সদর উপজেলা নির্বাহী অফিসার মিল্টন চন্দ্র রায় বলেন, বিধি মোতাবেক লাইসেন্স গ্রহণ ব্যতিরেকে খাদ্যশস্য (ধান) মজুদ রাখার দায়ে অভিযান চালিয়ে তিন আড়তদার কে অত্যাবশকীয় পণ্য নিয়ন্ত্রণ আইন, ১৯৫৬ অনুযায়ী ২ লক্ষ ৪০ হাজার টাকা ও একাধিক দোকানে মূল্য তালিকা না থাকা, মেয়াদ উত্তীর্ণ খাবার রাখা ও ট্রেড লাইসেন্স না থাকায় দায়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর বিভিন্ন ধারায় ১৯ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়েছে।

অভিযান পরিচালনার সময় উপস্থিত ছিলেন, জয়পুরহাট র‍্যাব-৫ এর কমান্ডার মোহাইমেনুর রহমান, জেলা খাদ্য নিয়ন্ত্রক মোহাম্মদ বাবলু হোসেন, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক রেবেকা সুলতানা।
বরেন্দ্র বার্তা/রিআরি/অপস

Close