চারঘাটশিরোনাম

চারঘাটে ভ্যান চালকের লাশ উদ্ধার

 

মোঃ সজিব ইসলাম, চারঘাট (রাজশাহী): রাজশাহীর চারঘাটে এক ভ্যান চালকের লাশ উদ্ধার করা হয়েছে। নিহত ভ্যান চালক উপজেলার ইউসুফপুর সিপাইপাড়া গ্রামের আব্দুস সাত্তার আলীর ছেলে সাজদার রহমান (৪৫)। বৃহস্পতিবার সকালে ইউসুফপুর কলেজের পাশে জনৈক মাসুদ প্রফেসরের আমবাগান থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত সাজদার রহমানকে ভারী কিছু দিয়ে মাথায় আঘাত করায় তার মৃত্যু হতে পারে বলে প্রাথমিক ভাবে ধারনা করছেন মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সমিত কুমার কুন্ডু।এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা করা হবে বলে জানিয়েছেণ নিহতের চাচা আশরাফ আলী।

নিহতের স্বজনরা জানান, নিহত সাজদার রহমান পাঁচ সন্তানের জনক। বুধবার বিকেলে নিজ বাড়ী থেকে ভ্যান চালানোর উদ্দ্যেশ্যে বের হয়ে আর বাড়ীতে ফেরেননি। সারা রাত খোঁজাখুঁজি করে সকালে পথচারিরা নিহতের লাশ জনৈক ব্যাক্তির আম বাগানে দেখতে পায়। এসময় নিহতের ভ্যানটি কলেজ মোড়ে পড়েছিল। পাশেই পড়েছিল নিহতের ব্যবহৃত মোবাইল ফোন।

চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ সমিত কুমার কু-ু জানান, নিহতের মাথার উপর ভারী কিছু দিয়ে আঘাত করায় তার মৃত্যুর কারন বলে মনে হলেও ময়না তদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত সঠিক ভাবে বলা যাচ্ছে না মৃত্যুর আসল কারন। তার পরিবারের সদস্যরাও কিছু বলতে পারছেন না। তবে এ ঘটনায় যারাই জড়িত থাকবে দ্রুত সময়ের মধ্যে তাদের আইনের আওতায় এনে কঠিন শাস্তি নিশ্চিত করা হবে বলে জানান ওসি সমিত কুমার কুন্ডু।
বরেন্দ্র বার্তা/অপস

Close