চারঘাটশিরোনাম-২

কঠোর অবস্থানে থেকে মাদকের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে: পররাষ্ট্র প্রতিমন্ত্রী

সজিব ইসলাম, চারঘাট: পররাষ্ট প্রতিমন্ত্রী আলহাজ্ব শাহরিয়ার আলম এমপি বলেছেন, আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে সকলকে সজাগ থাকতে হবে। কোন অবস্থায় যেন আইনশৃঙ্খলা বিঘ্ন না ঘটে। আইনশৃঙ্খলা বিঘ্ন সৃষ্টিকারীদের চিহ্নিত করে কঠোর শাস্তি নিশ্চিত করতে হবে। সোমবার সন্ধ্যার আগে চারঘাট উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত মাসিক আইনশৃঙ্খলা সভায় তিনি একথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা সামিরার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম আরও বলেন, সরকার ধর্ষণের ঘটনায় যেভাবে দ্রুত সময়ের মধ্যে আইন সংশোধণ করে ধর্ষণ ঘটনায় মৃত্যুদন্ডের বিধান করেছে তা কোন সরকারই করতে পারেনি। এতেই প্রমান হয় বর্তমান সরকার আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে কতটা কঠোর। তাই আইনশৃঙ্খলা রক্ষা করতে গিয়ে কে কোন দলের তা বিবেচনায় না নিয়ে কঠোর হাতে আইন প্রযোগ করবেন। এতে কেউ বাধ স্বাধলে তাৎক্ষনিক সময়ে আমাকে জানাবেন।

পররাষ্ট্র প্রতিমন্ত্রী আইনশৃঙ্খলা বাহিনীকে উদ্দ্যেশে করে আরও বলেন, কঠোর অবস্থানে থেকে মাদকের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে। মাদক নির্মূল করতে গিয়ে সরকার দলীয় কোন নেতাকর্মী তদবির করলে তা না শুনে আমাকে জানাবেন। মাদকের সঙ্গে কোন আপোষ নয়। যুব সমাজকে রক্ষা করতে হলে মাদক প্রতিরোধের বিকল্প নেই। মাদক মুক্ত চারঘাট-বাঘা গড়তে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

চারঘাট-বাঘায় অপরিকল্পিত ভাবে পুকুর খনন করে জ্বলাবদ্ধতা সৃষ্টি করবেন, আবার জ্বলাবদ্ধতা নিরসনে প্রকল্প চাইবেন। এটা হতে পারে না। এটা কোন সভ্য মানুষ করতে পারেন না। এটা অমানবিক। পুকুর খনন করে পসলী জমি যারা নষ্ট করেন তারা কি করতে চান। এটা অমানবিক।

এসময় আরও বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া বিপ্লব, সাইফুল ইসলাম বাদশা প্রমুখ।
বরেন্দ্র বার্তা/ নাসি

Close