গোদাগাড়িচারঘাটতানোরদূর্গাপুরপবাপুঠিয়াবাগমারাবাঘামহানগরমোহনপুরশিরোনাম

রাজশাহী জেলা পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার ৩৪ জন

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী জেলা পুলিশের বিশেষ অভিযানে চালিয়ে মোট  ৩৪ জনকে গ্রেফতার করেছে । এর মধ্যে মোট গ্রেফতারী পরোয়ানা তামিল ২২ জন , মাদক মামলায় গ্রেফতার হয়েছে ১১ জন,সাজা গ্রেফতারী পরোয়ানা তামিল ১ জন । মহানগরীর বিভিন্ন থানায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

এর মধ্যে গোদাগাড়ী মডেল থানায় অভিযান চালিয়ে ৪ জনকে আটক করা হয়েছে। ২৫ বোতল ফেন্সিডিল সহ আটক করা হয়েছে  ২ জনকে। গ্রেফতারী পরোয়ানা মূলে গ্রেফতার ২ জন।

তানোর থানায় অভিযান চালিয়ে ৬ জনকে আটক করা হয়েছে , ৪০০ গ্রাম গাঁজা সহ আটক করা হয়েছে  ২ জনকে। গ্রেফতারী পরোয়ানা মূলে গ্রেফতার-৩ জন। অন্যান্য গ্রেফতার ১ জন।

মোহনপুর থানায় অভিযান চালিয়ে ৩ জনকে আটক করা হয়েছে , ১ গ্রাম  হেরো্ইন সহ আটক করা হয়েছে   ১ জনকে। গ্রেফতারী পরোয়ানা মূলে গ্রেফতার-২ জন।

পুঠিয়া থানায় অভিযান চালিয়ে গ্রেফতারী পরোয়ানা মূলে গ্রেফতার হয়েছে ২ জন।

বাগমারা থানায় অভিযান চালিয়ে গ্রেফতারী পরোয়ানা মূলে গ্রেফতার হয়েছে ৩ জন।

দূর্গাপুর থানায় অভিযান চালিয়ে ৩ জনকে আটক করা হয়েছে। ১০৫ গ্রাম গাঁজাসহ আটক করা হয়েছে  ১ জনকে। গ্রেফতারী পরোয়ানা মূলে গ্রেফতার ২ জন।

চারঘাট থানায় অভিযান চালিয়ে ৭ জনকে আটক করা হয়েছে। ২০০ গ্রাম গাঁজা সহ আটক করা হয়েছে  ২ জনকে। গ্রেফতারী পরোয়ানা মূলে গ্রেফতার ২ জন।অন্যান্য গ্রেফতার ৩ জন।

বাঘা চারঘাট থানায় অভিযান চালিয়ে গ্রেফতারী পরোয়ানা মূলে গ্রেফতার হয়েছে ২ জন।

ডিবি রাজশাহী অভিযান চালিয়ে  ১৫  বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে। বরেন্দ্র বার্তা/অপস

 

 

 

Close