মোহনপুর

মোহনপুরের ধূরউইল ইউনিয়ন ছাত্রদলের কর্মী সভা

নিজস্ব প্রতিবেদক: চলমাণ গনতন্ত্র পুনঃরুদ্ধারের সংগ্রামে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে সর্বোচ্চ ত্যাগ স্বীকারের জন্য সু-সংগঠিত হচ্ছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল । আজ সোমবার রাজশাহীর মোহনপুর উপজেলার ১নং ধূরউইল ইউনিয়ন ছাত্রদল আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন রাজশাহী জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম জনি । মোহনপুর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে কর্মী সভায় উপস্থিত ছিলেন ধুরউইল ইউনিয়নের মহব্বতপুর বাজার খানপুর কলেজ মাঠে ইউনিয়ন ছাত্রদলের কর্মী সভায় বিশেষ অতিথি ছিলেন মোহনপুর উপজেলা বিএনপি’র যুগ্ম-আহ্বায়ক জাকির হোসেন বকুল, ধূরউইল ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান ও বিএনপি নেতা কাজিমুদ্দীন, ইউনিয়ন বিএনপি’র সভাপতি ইলিয়াস হোসেন, সাধারণ সম্পাদক মখলেছ হোসেন, জেলা কৃষকদলের যুগ্ম-আহ্বায়ক মেরাজুল ইসলাম ।
আরো উপস্থিত ছিলেন মহানগর ছাত্রদলের সহ-সভাপতি সাহান নাজমুস সাদাত, জেলা ছাত্রদলের যুগ্ম-সম্পাদক সোহেল রানা, মোহনপুর উপজেলা সদস্য সচিব মাহমুদুল হাসান রুবেল, যুগ্ম-আহ্বায়ক সাকিবুল হাসান লিটন, আরিফ সরকার, মেহেদী হাসান টুটন, আলি, পবা উপজেলা ছাত্রদলের আহ্বায়ক আল আমিন, নওহাটা পৌর ছাত্রদলের আহ্বায়ক সাকিব হাসান, পবা উপজেলা সদস্য সচিব, হাফিজুর রহমান হাফিজ ।
সভার মাধ্যমে ছাত্রদলের প্রাথমিক সদস্য ফরম বই প্রদান করা হয়। কর্মী সভায় ধূরউইল ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের শতাধিক নেতা কর্মী উপস্থিত ছিলেন । সেইসাথে ইউনিয়ন আহ্বায়ক কমিটি গঠনের জন্য আহ্বায়ক ও সদস্য সচিব পদের জন্য নাম প্রস্তাব গ্রহণ করা হয় ।
বরেন্দ্র বার্তা/ফকবা/অপস

Close