পুঠিয়াশিরোনাম-২

পূঠিয়ায় পুজা মন্দির পরিদর্শন করলেন ওসি মোঃরেজাউল ইসলাম

 

মোঃআমজাদ হোসেন, পুঠিয়া: রাজশাহী পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃরেজাউল ইসলাম পুঠিয়া উপজেলার ৪৩টি পূজা মন্দির পরিদর্শন করেছেন। শুক্রবার দিনব্যাপী পুঠিয়া উপজেলার হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গোৎসবকে শান্তিপুর্নভাবে পালন করতে তিনি এ উদ্দ্যোগ গ্রহন করেছে।
পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃরেজাউল ইসলাম শুক্রবার পুঠিয়া উপজেলার বানেশ্বর কেন্দ্রীয় সার্বজনীন পুজা মন্দির পরিদর্শনে যান। এ সময় তিনি হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন।
পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃরেজাউল ইসলাম বলেন বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক দেশ। প্রত্যেক ধর্মের মানুষ এদেশে নির্বিঘ্নে তাদের ধর্মীয় উৎসব পালন করে। এতে কোনপ্রকার সমস্যা হয়না৷ পুলিশ সদস্যরা রাতদিন দুর্গাপূজা মণ্ডপের নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত আছেন। কোনপ্রকার অনাকাঙ্ক্ষিত সমস্যার সৃষ্টি হলে পুলিশ সদস্যদের সহায়তা নেওয়ার জন্য তিনি পূজা উদযাপন কমিটির সদস্যদের পরামর্শ দেন। পর্যায়ক্রমে তিনি পুঠিয়া উপজেলার প্রতিটি পূজামণ্ডপ পরিদর্শন করেন।
তার সাথে ছিলেন বানেশ্বর কেন্দ্রীয় সার্বজনীন পুজা মন্দিরের সভাপতি শ্রী বিকাশ কৃষ্ণ সরকার, সহ-সভাপতি শ্রী কার্তিক কর্মকার,সাধারণ সম্পাদক শ্রী সন্তোষ কর্মকার,যুগ্ম-সাধারণ সম্পাদক শ্রী স্বপন শর্মা,সহ-সাধারন সম্পাদক শ্রী অসীম কুমার সরকার, সাংগঠনিক সম্পাদক নরেশ শর্মা।
বরেন্দ্র বার্তা/অপস

Close