গোদাগাড়িশিরোনাম-২

কুচক্রীদের কবল থেকে কাঁকনহাট পৌরসভাকে রক্ষা করতে হবে: মেয়র মজিদ

কাঁকনহাটে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক: কাঁকনহাট পৗরসভা ২০০২সালে প্রতিষ্ঠিত হয়। সেই থেকে পৌরসভার জনগণের সেবায় আছেন। তৃতীয় শ্রেণির পৌরসভা থেকে প্রথম শ্রেণিতে উন্নিত করেছেন। সেইসাথে রাস্তাঘাট শুরু করে বিভিন্ন ধরনের উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন। কিন্তু এই উন্নয়ন একটি কুচক্রীমহল শয্য করতে পারছেনা বলে আজ শনিবার কাঁকনহাট পৌর আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে কাঁকনহাট পৌর আওয়ামী লীগের সভাপতি ও কাঁকনহাট পৌর মেয়র আলহাজ্ব আব্দুল মজিদ এই কথা গুলো বলেন।
মেয়র বলেন, কয়েকজন ব্যক্তি বার বার পৌরসভার উন্নয়নে বাধা হয়ে দাঁড়াচ্ছে। আসলে এরা আওয়ামী লীগের কেউ নয়। এরা হচ্ছে জামাত বিএনপি’র এজেন্ট। এখন আবার আওয়ামী লীগের আরেক শত্রুকে নিয়ে তামাসা করছেন তারা। যিনি বিগত উপজেলা ও সংসদ নির্বাচনে আওয়ামী লীগের বিরুদ্ধে সক্রিয়ভাবে কাজ করেছেন। এখন আবার আওয়ামী লীগের নাম ভাঙ্গিয়ে বিএনপি জামায়াতের গুটি কয়েক নামমাত্র নেতাদের নিয়ে আগামী পৌর নির্বাচনে প্রার্থী হওয়ার জন্য স্বপ্ন দেখছেন।
এই ব্যক্তিগুলোকে চিনে রাখার জন্য নেতাকর্মীসহ পৌরবাসীকে অনুরোধ করেন। কারন এই লোকগুলো আওয়ামী লীগ সভানেত্রী ও বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার শত্রু। আর প্রধানমন্ত্রীর শত্রু মানে আওয়ামী লীগের শত্রু। আর আওয়ামী লীগের শত্রু মানে দেশবাসীসহ এই কাঁকনহাট পৌরবাসীর শত্রু বলে উল্লেখ করেন প্রধান অতিথি।
মেয়র আরো বলেন, আগামী ডিসেম্বরে পৌরসভা নির্বাচন হওয়ার সম্ভাবনা বেশী। এখন থেকেই পাড়ায় মহল্লায় কাজ করতে হবে। কারণ এই পৌরসভাকে আরো সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে হবে। কোন কুচক্রী মোহলের কথায় বিভ্রান্ত হওয়া থেকে বিরত থাকার জন্য নেতাকর্মীদের আহবান জানান তিনি।
কাঁকনহাট পৌর অডিটরিয়ামে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন কাঁকনহাট পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ন কবীর। বিশেষ অতিথি ছিলেন ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাইফুর রহমান বকুল, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মোজাহার আলী, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শরিফুল ইসলাম মোল্লা, কাঁকনহাট পৌর যুবলীগের সাধারণ সম্প্দাক তরিকুল ইসলাম ও কৃষকলীগ সভাপতি কল্লোল মোল্লা। এছাড়াও বিভিন্ন ওয়ার্ডের আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
বরেন্দ্র বার্তা/ফকবা/অপস

Close