নওগাঁশিরোনাম-২

আত্রাইয়ে নির্যাতন সইতে না পেরে গৃহবধুর আত্মহত্যা: আটক-১

কাজী আনিছুর রহমান,রাণীনগর (নওগাঁ) : নওগাঁর আত্রাইয়ে স্বামী, ভাসুর ও জায়ের নির্যাতনে বিথি রাণী (২২) নামে এক গৃহবধূর আত্মহত্যার ঘটনা ঘটেছে।নিহত গৃহবধূর বাবা যতন রায় বাদী হয়ে আত্রাই থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ মৃতার লাশ উদ্ধার করে শনিবার সকালে ময়না তদন্তের জন্য নওগাঁ মর্গে প্রেরণ করেছে । ঘটনার সাথে জড়িত সন্দেহে নিহত বিথী রাণীর জা রাখী রাণী (ইতি) কে আটক করেছেন।

অভিযোগ সূত্রে জানাযায়, রাজশাহীর সিপাইপাড়ার যতন রায়ের মেয়ে বিথির সাথে আত্রাই উপজেলার তিলাবদুরী গ্রামের মৃত প্রভাষ চন্দ্র প্রামানিকের ছেলে বিলাশ চন্দ্র প্রামানিকের চার বছর পূর্বে বিয়ে হয়। বিয়ের পর হতে দুস চরিতার অপবাদ, পারিবারিক, শারীরিক এবং মানসিকভাবে বিথিকে নির্যাতন করা হতো। এর মাঝে তাদের দুই বছর আগে একটি মেয়ে সন্তান হয়। তাতেও তার উপর নির্যাতন কমেনা। বিভিন্ন বিষয় নিয়ে একাধিকবার উভয় পরিবারের অভিভাবক, সামাজিক এবং গ্রাম্য শালিশ হয়। কিছুদিন শান্তি থাকলেও পুনরায় বিথির উপর নির্মম নির্যাতন নেমে আসে। ঘটনার দিন শুক্রবার দুপুরে মেয়ের পায়ের তোরা হারানোকে কেন্দ্র করে বিথিকে শারীরিক নির্যাতন করে বাড়ী থেকে চলে যায় স্বামী বিলাশ। এক পর্যায়ে বিথি রাণী নির্যাতন সহ্য করতে না পেরে গ্যাস ট্যাবলেট খায়।

এ বিষয়ে আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মোসলেম উদ্দিন বলেন, খবর পেয়ে শুক্রবার রাতে ঘটনাস্থলে গিয়ে প্রতিবেশি এবং গ্রামের লোকজনের সাথে কথা বলে বাড়ীতে থাকা নিহতের জা রাখী রাণী (ইতি) কে গ্রেফতার করা হয়েছে। শনিবার সকালে রাখী রাণী (ইতি) কে নওগাঁ জেল হাজতে ও বিথী রাণীর লাশ ময়না তদন্তের জন্য নওগাঁ মর্গে প্রেরণ করা হয়েছে।
বরেন্দ্র বার্তা/অপস

Close