বিনোদনশিরোনাম-২

সৌমিত্র চট্টোপাধ্যায়ের অবস্থার অবনতি

 

বিনোদন ডেস্ক: বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার অবনতি, জানিয়েছেন কলকাতার বেলভিউ হাসপাতালের ডাক্তাররা।

দক্ষিণ কলকাতার এই হাসপাতলে গত এক মাসের বেশি সময় ধরে তিনি চিকিৎসাধীন। পশ্চিমবঙ্গের মমতা ব্যানার্জির সরকার তার চিকিৎসার যাবতীয় দায়িত্বভার বহন করছেন।

সৌমিত্র চট্টোপাধ্যায়ের বয়স ৮৫ এবং তাঁর অনেক বার্ধক্যজনিত সমস্যা রয়েছে। গত এক মাসে বেশ কয়েকবার অবস্থার অবনতি ঘটলেও তিনি ডাক্তারদের চিকিৎসায় সাড়াও দিয়েছেন।

হাসপাতাল সূত্রে জানা গেছে, শুক্রবার তাঁর শারীরিক অবস্থার অবনতি ঘটে। এদিন সৌমিত্রর সিটি স্ক্যান করা হয়, ইউএসজিও হয়েছে এবং হৃদযন্ত্রও ভালো কাজ করছে না।

‘ওনার হার্ট রেট’ অনেকটাই বেড়ে গেছে। তিনি এখন ভেন্টিলেশনে রয়েছেন। বাড়াতে হয়েছে অক্সিজেনার মাত্রাও। কিডনির সমস্যার কারণে বেশ কয়েকবার ডায়ালেসিস করতে হয়েছে বলে জানান এক ডাক্তার।

এদিন কিডনির সমস্যা আরো প্রকট হয়েছে বলে হাসপাতাল সূত্রে খবর কয়েক দিন আগে সৌমিত্রর প্লাজমা থেরাপির হয় এবং তার পরে তাঁর রক্তচাপ এবং রক্তের অন্যান্য মাত্রাও স্বাভাবিক ছিল। কোনো পার্শ্বপ্রতিক্রিয়াও দেখা যায়নি। কিন্তু এ দিন নতুন করে পরিস্থিতির অবনতি হয়।
বরেন্দ্র বার্তা/অপস
সুত্র: কালের কণ্ঠ

Close