মহানগরশিক্ষাঙ্গন বার্তাশিরোনাম-২

রাজশাহী কলেজে সপ্তাহ ব্যাপী অনলাইন ইভেন্ট শুরু রোববার

সংবাদ বিজ্ঞপ্তি: প্রতিষ্ঠার পর থেকেই পড়াশোনার পাশাপাশি রাজশাহী কলেজের ছাত্রছাত্রীদের দক্ষতা উন্নয়নে কাজ করে চলেছে সহযোগী সংগঠন রাজশাহী কলেজ বিজনেস ক্লাব (আরসিবিসি)। প্রতিবছর ভিন্নধর্মী সব মেগা ইভেন্ট আয়োজনের মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করে থাকে সংগঠনটি। সেই ধারা অব্যহত রেখে এবং করোনা মহামারীর কারণে এ বছর সম্পন্ন অনলাইন প্লাটফর্মে নতুন আয়োজনের মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করতে যাচ্ছে তারা।

তার ধারাবাহিকতায় রোববার (১৫ নভেম্বর) সংগঠনটির পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সপ্তাহ ব্যাপী অনলাইন ইভেন্ট শুরু হবে। এই অনলাইন ইভেন্টের নাম দেওয়া হয়েছে ‘RCBC 5iesta-2020’।

কিভাবে ইংলিশে আরও দক্ষতা অর্জন করা যায়, ক্যারিয়ার প্ল্যানিং এ নিজেকে এগিয়ে রেখে কিভাবে তার বাস্তবায়ন করা যায়, ব্যক্তিত্বের উন্নয়ন, বিভিন্ন রকমের ইন্টারভিউ কৌশল সহ ভিন্ন ভিন্ন শেষনে ভিন্ন ভিন্ন বক্তারা কথা বলবেন । দেশের স্বনামধন্য কিছু কোম্পানির উদ্ধর্তন কর্মকতারা অনলাইন প্লাটফর্মে সেশন নিবেন বলে জানিয়েছেন ক্লাবের বর্তমান সভাপতি আবদুল্লাহ আল মুজাহিদ।

তিনি আরও বলেন, রাজশাহী কলেজ বিজনেস ক্লাব কলেজের শিক্ষার্থীদের দক্ষতা উন্নয়নে সর্বদা অগ্রণী ভৃমিকা পালন করে চলেছে। জব ফেয়ার, বিজনেস ফেষ্টের মত মেগা ইভেন্ট আয়োজন করে আমরা আমাদের কার্যক্রমের স্বাক্ষর বহন করে চলেছি। তারই ধারাবাহিকতায় করোনা মহামারীর কথা মাথায় রেখে অনলাইনে আমাদের এবারের আয়োজন। ঘরে বসে থেকেও আমরা ছাত্রছাত্রীদের দক্ষতা উন্নয়নে ভূমিকা রাখতে চায়।

সপ্তাহব্যাপী আয়োজনে থাকছে নানান সব চমক। মানব সম্পদের উন্নয়নে শিক্ষা বিনোদন সবই এখন অনলাইন নির্ভর তাই আমাদের প্রোগ্রাম ও যথেষ্ট সাড়া জাগাতে সক্ষম হবে বলে আশাবাদ ব্যক্ত করেন সংগঠনটির সাধারন সম্পাদক বেলাল হোসেন।

উল্লেখ্য, ভিন্নধর্মী এই আয়োজনে সর্বাত্মক সহযোগীতা করছে রাজশাহী কলেজ প্রশাসন। প্রোগ্রামে অংশগ্রহনের জন্য শুরু হয়েছে অনলাইন রেজিষ্ট্রেশন। বিস্তারিত পাওয়া যাবে রাজশাহী কলেজ বিজনেস ক্লাবের অফিসিয়াল ফেইসবুক পেজ,গ্রুপ এবং ইভেন্টে।
বরেন্দ্র বার্তা/অপস

Close