বাগমারাশিরোনাম-২

বাগমারায় আ’লীগের সভাপতি নির্বাচিত হওয়ায় কৃতজ্ঞতা জানান এমপি এনামুল হক

আব্দুল মতিন, বাগমারা: রাজশাহীর বাগমারা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে দ্বিতীয় বারের মতো উপজেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি।

বাগমারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে তাঁকে দ্বিতীয় বার নির্বাচিত করায় দলীয় নেতৃবৃন্দসহ সকলের কৃতজ্ঞতা জানিয়েছেন।
১৪ নভেম্বর ভবানীগঞ্জ নিউমার্কেট অডিটরিয়ামে অনুষ্ঠিত হয় উপজেলা আওয়ামী লীগের স্মরণকালের ত্রি-বার্ষিক সম্মলেন অধিবেশন। উক্ত সম্মেলনে বিনাপ্রতিদ্বন্দ্বীতায় দ্বিতীয় বার উপজেলা আ’লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন তিনি। এর আগে ২০১৩ সালের সম্মেলনে কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে প্রথম বার সভাপতি নির্বাচিত হন তিনি। দল এবং দেশের স্বার্থে নিরলস কাজ করে চলেছেন ইঞ্জিনিয়ার এনামুল হক।

উপজেলা আ’লীগের সংগঠনকে শক্তিশালী ও গতিশীল করতে ব্যক্তিগত অর্থায়নে নির্মাণ করেছেন বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্স। এখানেই প্রতিমাসে উপজেলা আ’লীগের কার্যকরী কমিটির সভা সহ বিভিন্ন দিবসের সকল অনুষ্ঠান হয়ে থাকে। তারই ফসল হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বীতায় এবার তিনি সভাপতি হয়েছেন।

দল এবং দেশের স্বার্থকে বিবেচনা করে চলতি মাসেই শেষ করতে চেয়েছেন উপজেলা আ’লীগের পূর্ণাঙ্গ কমিটি। উপজেলা আ’লীগের সংগঠন শক্তিশালী এবং পরিচ্ছন্ন ভাবে গঠন সহ আগের চেয়ে বেগবান হবে নতুন কমিটি বলেও জানাগেছে।

এদিকে ইঞ্জিনিয়ার এনামুল হক সভাপতি নির্বাচিত হওয়ার পর থেকে আ’লীগ ও অংগ সহযোগী সংগঠন সহ বিভিন্ন ব্যক্তি এবং প্রতিষ্ঠানের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হচ্ছে।

ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি উপজেলা আ’লীগের সভাপতি নির্বাচিত হওয়ায় বাগমারাবাসী সহ আ’লীগ ও অংগ সংগঠনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, এ সম্মেলন অধিবেশন সফল করার পিছনে দলীয় নেতৃবৃন্দ, বিভিন্ন প্রতিষ্ঠান, ব্যক্তিসহ সকল পেশার লোকজন গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। এ সফলতার অংশিদার তাঁরাও। অধিবেশনস্থল এবং ভবানীগঞ্জ বাজার এলাকায় নেতৃবৃন্দ ও র্কমী সর্মথকদের সমবেতে করার জন্য বাগমারা উপজেলা আওয়ামীলীগ, অংগ ও সহযোগি সংগঠন, বিভিন্ন প্রতিষ্ঠান ও স্বেচ্ছাসেবী সংগঠন যে ত্যাগ এবং শ্রম দিয়েছেন তা স্মরণীয়। সুষ্ঠু ও সুন্দর ভাবে অধিবেশন সফল করার পেছনে স্বেচ্ছাসেবক ও আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর ভূমিকা প্রশংসার দাবিদার। বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রিয় নেতাদের অর্ভ্যথনা জানাতে আওয়ামীলীগ, অংগ ও সহযোগি সংগঠন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান এবং নেতৃবৃন্দের অবদান স্মরনীয়।

যে সকল কেন্দ্রিয় নেতা এবং সংসদ সদস্যের পদধূলি পড়েছে তাঁদের নিকট কৃতজ্ঞা প্রকাশ করছি। অনুষ্ঠানকে প্রসার এবং সফল করার পেছনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন বিভিন্ন ইলেকট্রনিক্স এবং প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ। তাঁদের অবদান মনে রাখার মতো।
সর্বোপরি অনুষ্ঠানকে স্মরনীয় করে রাখতে যারা বিভিন্ন ভাবে সহযোগিতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সেই সাথে সকলকে ধন্যবাদ ও অভিনন্দন জানিয়েছেন তিনি।
বরেন্দ্র বার্তা/ নাসি

Close