মহানগরশিরোনাম-২

তারেক রহমানের ৫৬ তম জন্মদিনে রাজশাহী জেলা ও মহানগর যুবদলের দোয়া ও খাদ্য বিতরণ

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগর ও জেলা যুবদলের যৌথ আয়োজনে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৬তম জন্মদিন পালন করা হয়। এ উপলক্ষে শুক্রবার বাদ আসর মালোপাড়াস্থ বিএনপি’র দলীয় কার্যালয়ে আলোচনা ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন যুবদল কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবদল সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন। অনুষ্ঠান পরিচালনা করেন জেলা যুবদলের সাধারণ সম্পাদক শফিকুল আলম সমাপ্ত।

এসয়ে উপস্থিত ছিলেন মহানগর বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি মাইনুল হক হারু, জেলা যুবদলের সহ-সভাপতি সুলতান আহম্মেদ, স্বেচ্ছাসেবকদল কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাকির হোসেন রিমন, মহানগর সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবেদুর রেজা রিপন, মহানগর তাঁতী দলের আহবায়ক আরিফুল শেখ বনি, মহানগর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি আব্দুল ওয়াদুদ বাবলু ও সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক মীর তারেক খালেদ।

এছাড়াও উপস্থিত ছিলেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি ও মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনিসহ রাজশাহী মহানগর ছাত্রদল ও সেচ্ছাসেবক দলের সর্বস্তরের নেতাকর্মী। অতিথিদের বক্তব্য শেষে জন্মদিন উপলক্ষে কেক কাটেন নেতৃবৃন্দ। সেইসাথে বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের সুস্থ্যতা এবং মৃত ব্যক্তিদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।
বরেন্দ্র বার্তা/ ফকবা/ নাসি

Close