নাটোরশিরোনাম-২

বাগাতিপাড়ায় ক্ষুদ্র ও প্রান্তিক চাষীদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

আশিকুর রহমান, নাটোর: “কৃষিই সমৃদ্ধি” এই স্লোগানে নাটোরের বাগাতিপাড়ায় কৃষি প্রণোদনা ও পুনর্বাসন কর্মসূচি ২০২০-২১ এর আওতায় রবি মৌসুমে ক্ষুদ্র ও প্রান্তিক চাষীদের মধ্যে বিনামূল্যে ফসলের বীজ ও সার বিতরণ করা হয়েছে।

আজ বুধবার (২৫ নভেম্বর) সকাল সাড়ে ১০ টায় বাগাতিপাড়া উপজেলা জিমনেসিয়াম হল রুমে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে বিনামূল্যে ফসলের বীজ ও সার বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করা হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন (নাটোর-১) লালপুর-বাগাতিপাড়ার মাননীয় সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল এম.পি।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে এমপি বকুল বলেন,প্রাকৃতিক দূর্যোগ আম্পান ও (কোভিড-১৯) করোনা ভাইরাস সংক্রমণের কারণে পিছিয়ে পরা দেশের ক্ষুদ্র ও প্রান্তিক চাষীদের জন্য বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিনামূল্যে রবি বীজ এবং সার বিতরণের সিদ্ধান্ত নিয়েছেন। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের কৃষকরা সকল ব্যার্থতা ভুলে ঘুরে দাড়িয়েছে। এছাড়া অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার মোমরেজ আলী।

বাগাতিপাড়া উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াঙ্কা দেবী পালের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, বীর মুক্তিযোদ্ধা শ্যামল কুমার রায়, নাটোর জেলা আওয়ামীলীগ এর সম্পাদকমণ্ডলীর সদস্য অধ্যাপক ইউনুস আলী , উপজেলা আ’লীগের সহ সভাপতি নূরুল ইসলাম ঠান্ডু প্রমুখ।

বরেন্দ্র বার্তা/ নাসি

Close