জয়পুরহাটশিরোনাম

জয়পুরহাটে আইনজীবী সমিতির নির্বাচন; সভাপতি নৃপেন্দ্রনাথ, সম্পাদক শাহীন

জয়পুরহাট প্রতিনিধি: উৎসব মুখর পরিবেশে জয়পুরহাট জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ও সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ থেকে সভাপতি পদে অ্যাডভোকেট নৃপেন্দ্রনাথ মন্ডল পিপি এবং বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ থেকে সাধারণ সম্পাদক পদে শাহনুর রহমান শাহীন নির্বাচিত হয়েছেন।

আজ শনিবার সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত জেলা আইনজীবী সমিতির ভবনে বিরতীহীন ভাবে এ নির্বাচন অনুষ্টিত হয়। ভোট গণনা শেষে শনিবার রাতে প্রধান নির্বাচন কমিশনার আব্দুর রহমান সরকার ফলাফল ঘোষনা করে ।

নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ও সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত নৃপেন -আফজাল পরিষদ প্যানেলের সভাপতি ও আপ্যায়ন-ক্রীড়া-সাংস্কৃতি সম্পাদকসহ দুটি পদে আর বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবি ঐক্য পরিষদ মনোনীত তরুণ-শাহীন প্যানেলের সাধারণ সম্পাদকসহ নয়টি পদে বিজয়ী হয়েছেন।

বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ও সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ প্যানেলের নির্বাচিতরা হলেন- সভাপতি পদে নৃপেন্দ্রনাথ মণ্ডল (পিপি) আপ্যায়ন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে নিগার সুলতানা রিক্তা নির্বাচিত হয়েছেন।

জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ প্যানেলের নির্বাচিতরা হলেন, সাধারণ সম্পাদক পদে শাহনূর রহমান শাহিন, সহ সভাপতি পদে আলমগীর কবির, অর্থ সম্পাদক পদে এ কে এম আবু সুফিয়ান পলাশ, নিরীক্ষা সম্পাদক পদে আব্দুল মোমিন হামিদুল, সদস্য পদে নুরে আলম সিদ্দিক , শহিদুল ইসলাম গোলাম মওদুদ শাহরিয়া নির্বাচিত হয়েছেন।

বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ও সম্মিলিত আইনজীবী পরিষদের মনোনীত নৃপেন-আফজাল আফজাল প্যানেলের সভাপতি পদে বিজয়ী নৃপেন্দ্রনাথ মন্ডল বলেন, আমাদের প্যানেলে থেকে দুটি পদে বিজয়ী করা হয়েছে। আমাকে সভাপতি নির্বাচিত করায় আইনজীবীদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

জাতীয়বাদী আইনজীবী ঐক্য পরিষদ মনোনীত তরুণ-শাহীন প্যানেলের সাধারণ সম্পাদক পদে বিজয়ী শাহনুর রহমান শাহীন বলেন, আমরা সাধারণ সম্পাদকসহ নয়টি পদে বিজয়ী হয়েছি। আইনজীবীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

১ বৎসর মেয়াদের এ নির্বাচনে মোট ১৮৬ জন ভোটারের মধ্যে ১৮৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।

বরেন্দ্র বার্তা/ রিআরি/ নাসি

Close