বিনোদনশিরোনাম-২সাহিত্য ও সংস্কৃতি

আসছে সবনাজ মোস্তারী স্মৃতি’র গল্পে প্রথম শর্টফিল্ম “অজান্তে”

বিনোদন প্রতিবেদক: ৪ ডিসেম্বর শুক্রবার সন্ধ্যা ৬ টায় শর্টফিল্মটি মুক্তি পাবে ইউটিউব চ্যানেল থ্রি স্টার মাল্টিমিডিয়ায়। শর্টফিল্মটি রচনা করেছেন সবনাজ মোস্তারী স্মৃতি। পরিচালনায় এম এস পলাশ। এছাড়াও অভিনয় করেছেন রিমান খান রেদোয়ান আরোহী, আলাল চৌধুরী আবির আহমেদ, চিত্রগ্রহণ করেছেন সজীব আহমেদ রাফান, মিউজিকে ছিলেন ডিজে এস এম পরিচালক।

এম এস পলাশ বলেন, গল্পটি খুব ইমোশনাল, আমরা না বুঝেই অনেক সময় ভয়ংকর কান্ড ঘটিয়ে ফেলি কিন্তু তারপর অনুশোচনা বোধ করি। গল্পটিতে সেইরকম কিছুই তুলে ধরা হয়েছে। আশা করছি সবার কাছে ভালো লাগবে।

গল্পকার সবনাজ মোন্তারী স্মৃতি বলেন, এটাই আমার লেখা প্রথম একটি কাজ ছিলো। আমি খুব এক্সসাইটেড। সকলেই ভালো অভিনয় করেছেন। সবাই নতুন মুখ। আশা করছি দর্শকদের কাছে গল্পটি ভালো লাগবে।

চিত্রগ্রাহক সজীব আহমেদ রাফান বলেন, একদম অন্য রকম একটি গল্প। গল্পটিতে কাজ করতে পেরে সত্যি খুব ভালো লাগছে। ফ্রেমবন্দী করে একটা কাজ দর্শকদের নিকট প্রকাশ করাটাও সত্যি গর্বের। তবে অজান্তে গল্পটি সবার কাছে ভালো লাগবে বলে আশা করছি।

এস এম প্রডাকশন এর ডিজে এস এম বলেন, অনেক দিন পর থ্রি স্টার মাল্টিমিডিয়ায় সাউন্ড ও মিউজিক এর কাজ করেছি। গল্পটি আমার কাছে ভালো লেগেছেে এতে শিক্ষামূলক ম্যাসেজ রয়েছে। মূলত আমাদের টিম শিক্ষামূলক ম্যাসেজে ফিল্ম মেকিং করে যাচ্ছে। আশা করছি দর্শকবৃন্দ ভালো কাজ গুলো গ্রহণ করবেন এবং অশ্লীল ভিডিও বর্জন করবেন। থ্রি স্টার মাল্টিমিডিয়া এডমিন প্যানেল জানান ,সবনাজ মোস্তারী স্মৃতি’র লেখা প্রায় ৫০ টি গল্প নিয়ে নিয়মিত শর্টফিল্ম নির্মাণ করবেন ।
বরেন্দ্র বার্তা/ নাসি

Close