মহানগরশিরোনাম-২

বিএনপি নেতা মিলনসহ অন্যান্য নেতৃবৃন্দের রোগ মুক্তি কামনায় পবা যুবদলের দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক: পবা উপজেলা যুবদলের আয়োজনে আজ সোমবার বাদ আসর দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলনসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের রোগমুক্তি কামনায় এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

পবা উপজেলা যুবদলের আহবায়ক ও জেলা যুবদলের সহ-সভাপতি সুলতান আহম্মেদ এর সভাপতিত্বে মাহফিলে প্রধান অতিথি ছিলেন পবা উপজেলা বিএনপি’র আহবায়ক সেলিম রেজা বাচ্চু। বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য আব্দুল রাজ্জাক, নওহাটা পৌর বিএনপি’র সদস্য সচিব রফিকুল ইসলাম, বড়গাছী ইউনিয়ন বিএনপি’র আহবায়ক ও চেয়ারম্যান সোহেল রানা, সদস্য সচিব নজরুল ইসলাম, হুজরীপাড়া ইউনিয়ন বিএনপি’র সদস্য সচিব মোতাহার হোসেন ও কেন্দ্রীয় কৃষক দলের সদস্য ও মহানগর কৃষক দলের আহবায়ক ওয়াদুদ হাসান পিন্টু।

এসময়ে উপস্থিত ছিলেন পবা উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক তাইজুল ইসলাম, সোহেল রানা, আকতারুজ্জামান, আসাদুজ্জামান বাবু, আবুল কাশেম মেম্বর, আবুল কালাম আজাদ, পবা ছাত্রদলের আহবায়ক আল আমিন, যুগ্ম আহবায়ক মাসুদ রানা ও সোহেল রানাসহ পবা উপজেলা বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের অন্যান্য নেতকর্মীবৃন্দ।
বরেন্দ্র বার্তা/ ফকবা/ নাসি

Close