মহানগরশিরোনাম

প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের সিটি স্টিয়ারিং কমিটির সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের রাজশাহী সিটি কর্পোরেশনের সিটি স্টিয়ারিং কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে নগর ভবনের সরিৎ দত্ত গুপ্ত সভাকক্ষে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কমিটির সভাপতি ও সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

মেয়র তাঁর বক্তব্যে বলেন, প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে কাজ করছে রাজশাহী সিটি কর্পোরেশনের। প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান প্রকল্পের আওতায় ঋণ প্রদান, গৃহহীণদের গৃহ নির্মাণ, অবকাঠামো, রাস্তা ও ড্রেন নির্মানসহ বিভিন্ন কাজ করা হচ্ছে। আগামীতে এই প্রকল্পে বেশি অর্থ বরাদ্দের জন্য সংশ্লিষ্টদের আহ্বান জানাচ্ছি।

মেয়র আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী মুজিববর্ষে গৃহহীণদের গৃহ নির্মাণ করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। মাননীয় প্রধানমন্ত্রীর সেই প্রতিশ্রুতি বাস্তবায়নে আমরাও কাজ করে যাচ্ছি।

সভায় কমিটির সদস্য ও রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, সদস্য ও প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন, সদস্য ও প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এফএএম আঞ্জুমান আরা বেগম, উপদেষ্টা কবি আরিফুল হক কুমার, মেয়রের একান্ত সচিব মো. আলমগীর কবির, সদস্য ও চীফ কমিউনিটি ডেভেলপমেন্ট অফিসার আজিজুর রহমান, সদস্য ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী রোকনুজ্জামান, সদস্য ও গণপূর্ত রাজশাহী বিভাগ-১ এর উপ বিভাগীয় প্রকৌশলী এএম ইফতেখার, সদস্য ও স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী সানিউল হক, সমাজসেবা অধিদপ্তরে সমাজসেবা কর্মকর্তা আশিকুজ্জামান, মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক শবনম শিরিন, সদস্য সচিব ও রাসিকের নির্বাহী প্রকৌশলী নূর ইসলাম তুষার, টাউন ম্যানেজার আব্দুল কাইয়ুম মন্ডল প্রমুখ উপস্থিত ছিলেন।
বরেন্দ্র বার্তা/ নাসি

Close