মহানগর

বিএনপি নেতৃবৃন্দের রোগমুক্তি কামনায় ৬নং ওয়ার্ড বিএনপি’র দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক: স্বাধীনতার পক্ষের একমাত্র দল হচ্ছে বিএনপি। বাংলার রাখাল রাজা এবং শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান স্বাধীনতার ঘোষনা না দিলে এদেশ স্বাধীন হতনা। বর্তমান সরকার নিজেদের স্বাধীনতার পক্ষের শক্তি ও দল বলে অপপ্রচার করেন। আওয়ামী লীগের কোন নেতা স্বাধীনতা যুদ্ধে অংশ গ্রহন করে নি। তারা ভারতের বিলাশ বহুল হোটেলে সে সময়ে ফুর্তিতে ব্যস্ত সময় পার করেছেন। আজ মঙ্গলবার রাজশাহী মহানগরীর ৬নং ওয়ার্ড বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের আয়োজনে দোয়া মাহফিলের প্রধান অতিথির বক্তব্যে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা, সাবেক মেয়র ও সংসদ সদস্য মিজানুর রহমান মিনু এই কথা গুলো বলেন।

তিনি আরও বলেন, এই সরকার ভোট চুরি করে ক্ষমতায় এসেছে। কারন দেশের ৮৫ভাগ মানুষ বিএনপি’র পক্ষে। সুষ্ঠু নির্বাচন করলে আওয়ামী লীগ তথা ১৪ দলের প্রতিটি প্রার্থী জামানত হারাবে বলে উল্লেখ করেন তিনি। এই অবৈধ ও দুর্নীতিবাজ সরকারকে দ্রুত ক্ষমতা থেকে বিতারিত করতে আন্দোলনের কোন বিকল্প নাই। খুব দ্রত সময়ের মধ্যে আন্দোলন শুরু হবে। এই আন্দোলনে সবাইকে রাজপথে থাকার আহবান জানান মিনু।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলনসহ বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীদের সুস্থতা কামনায় দোয়া মাহফিলে ৬নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি গোলাম নবী গোলাপের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপি’র সভাপতি ও রাসিক সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, রাজপাড়া থানা বিএনপি’র সভাপতি শওকত আলী, সাধারণ সম্পাদক আলী হোসেন, মহানগর বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক বজলুল হক মন্টু, রাজপাড়া থানা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মুরাদ পারভেজ পিন্টু, মহানগর যুবদলের সাবেক সভাপতি ওয়ালিউল হক রানা ও সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হাসনাইন হিকোল এবং মহানগর যুবদলের বর্তমান সভাপতি আবুল কালাম আজাদ সুইট। সভাপরিচালন করেন ৬নং ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিন্টু।

আরও উপস্থিত ছিলেন ১নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি হাজী শহীদ, ৩নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি ওয়াজির উজির, সাধারণ সম্পাদক আহসানুল হক ইলিয়াস, ৭নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি বজলুর রহমান কচি, ২নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি মাহবুব সাঈদ টুকু, ৬নং ওয়ার্ড বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি হেদায়েতুল ইসলাম তারিফ, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, সদস্য হেলাল হোসেন, রাজপাড়া থানা যুবদলের সাবেক সভাপতি শাহিনুল ইসলাম মিঠু, মহানগর যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজুল ইসলাম আপেল, হাশেম আলী, রাজপাড়া থানা যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক নাজির হাসান, যুবনেতা আবু আহম্মেদ লাল্টু মহানগর মহিলা দলের যুগ্ম আহবায়ক জান্নতুল ফেরদৌস ও জেলা ছাত্রদলের প্রচার সম্পাদক নিরব খান তারেকসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের অন্যান্য নেতাকর্মী।

বরেন্দ্র বার্তা/ ফকবা/ নাসি

Close