মহানগরশিরোনাম-২

বিএনপি নেতা বুলু ও তাঁর স্ত্রী লাকীর সুস্থ্যতা কামনায় জেলা ছাত্রদলের দলের দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক: বিএনপি’র ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী ও নোয়াখালী-৩ আসনের চার বারের সাবেক সংসদ সদস্য বরকত উল্লাহ বুলু বিএনপি স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, সাবেক মন্ত্রী কামাল ইবনে ইউসুব ও বরকত উল্লাহ বুলু স্ত্রী শামীমা বরকত লাকীর দ্রুত সুস্থ্যতা কামনায় দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। নগরীর টুলটুলি পাড়ায় একটি কমিউনিটি সেন্টারে আজ বুধবার বাদ আসর রাজশাহী জেলা ছাত্রদলের আয়োজনে সভায় সভাপতিত্ব করেন রাজশাহী জেলা ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক মুস্তাফিজুর রহমান। প্রধান অতিথি ছিলেন স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও রাজশাহী জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নুসরাত এলাহী রিজভী। বিশেষ অতিথি ছিলেন জেলা কৃষক দলের ১নং যুগ্ম আহবায়ক মিলন শেখ।

প্রধান অতিথি নুসরাত এলাহী রিজভী বলেন, বরকত উল্লাহ বুলু দলের একজন একনিষ্ট কর্মী ও নেতা। তিনি দেশের জন্য সর্বদা ভাবেন । তাঁকে কোন প্রকার লোভ ও লালসা স্পর্শ করতে পারেনি। তিনি কখনো অন্যায়ের নিকট মাথা নত করেননি। আগামীতেও করবেন না। বুলু সার্বক্ষণিক জনগণের পাশে আছেন এবং আজীবন থাকবেন। এই অনির্বাচিত সরকারের কোন রক্তু চক্ষকে তিনি আমলে নেন না। দেশের জন্য ও দেশের মানুষের জন্য কাজ করতে যেয়ে আজ তাঁরা উভয়ে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আছেন। এছাড়াও বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের অনেক নেতা কর্মী অসুস্থ রয়েছেন।

রিজভী আরো বলেন, এই সরকার অত্যাচার, নির্যাতন, খুন, গুম করছে। দেশের টাকা বিদেশে পাচার করে দেশকে একটি তলাবিহিত তাবেদার রাষ্ট্রে পরিণত করেছে। ভোট চুরি ও জালিয়াতী করে ক্ষমতায় থেকে দেশের গণতন্ত্র বিসর্জন দিয়েছে। দেশের মানুষের বাক স্বাধীনতা হরণ করে নিয়েছে। পূর্বে মানুষ মিথ্যা কথা বলতে ভয় পেত। আর এখন সত্য কথা বলতে ভয় পায়। কখন যেন এই সরকারের গুন্ডাবাহিনী তাকে তুলে নিয়ে যেয়ে সরকারের নির্দেশে খুন করে ফেলে। এই অবস্থা থেকে দেশের জনগণ দ্রুত মুক্তি চায়। আর এই মুক্তির একমাত্র দুত হচ্ছে জাতীয়তাবাদী দল বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী।

কৃষক দলের আহবায়ক কমিটির সদস্য হাফিজুর রহমান মিঠুর সঞ্চালনায় দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র সাবেক যুগ্ম আহবায়ক হজরত আলী, বিএনপি নেতা মাহাবুল ইসলাম, সেলিম রেজা ও সাবেক ছাত্রনেতা মোশাররফ হোসেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি জাহিদুল ইসলাম মুন্না, সাখাওয়াত হোসেন সোহেল, মহিদুল ইসলাম জুয়েল, সহ-সাধারণ সম্পাদক আশিক ইকবাল সুমন, সহ- সাংগঠনিক সম্পাদক আল আমিন ইসলাম, সাকিল হোসেন, রবিউল ইসলাম রবি, দপ্তর সম্পাদক এ্যাডভোকেট ফিরোজ আহমেদ রঞ্জু, কোষাধ্যক্ষ আব্দুল হালিম সরকার রনি ও সহ-প্রচার সম্পাদক মাসুদ রানা।

এছাড়াও জেলা ছাত্রদলের ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক প্লাবন আহমেদ, রাজশাহী মহানগর ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক শহিদ ইসলাম শহিদ, সদস্য মঞ্জুর আলম ( রেন্টু ), তসিকুল ইসলাম, শাকিল হোসেন, বাবর আলী ও রাকিবুল মেহেদিসহ রাজপাড়া থানা ছাত্রদল সহ রাজশাহী জেলার স্বেচ্ছাসেবক দলের বিভিন্ন ইউনিটের নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন ।

বরেন্দ্র বার্তা/ নাসি

Close