মহানগরশিরোনাম

রাজশাহীতে পয়লা জানুয়ারী থেকে বাড়ছে ইজিবাইকের ভাড়া

নিজস্ব প্রতিবেদক : আগামী ১ জানুয়ারি ২০২১ সাল হইতে রাজশাহী মহানগরীর ইজিবাইকের ভাড়া বৃদ্ধি করা হয়েছে। আজ শনিবার দুপুর ১২ টায় রুয়েটের ভদ্রা গেটের পাশে অবস্থিত ইজিবাইক মালিক শ্রমিক কল্যাণ সমবায় সমিতির অফিসে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানান সমিতির নেতারা।

সম্মেলনে সংগঠনের নেতৃবৃন্দ জানান, একদিকে বিগত দশ বছরে তিন দফায় বিদ্যুতের দাম বৃদ্ধি পেয়েছে, পালাক্রমে গাড়ী চলাচল এবং অন্যদিকে করোনা পরিস্থিতিতে অটো চালক শ্রমিকরা মানবেতর জীবন-যাপন করছে। যে কারণে নগরীর প্রতিটি রুটে পূর্বের ভাড়ার সাথে তিন টাকা বৃদ্ধি করা হয়েছে। তবে এক কিলোমিটারের মধ্যে ভাড়া ৫টাকা।

এ উপলক্ষে সংশ্লিষ্ট যাত্রী, চালক, মালিক সহ যথাযথ সকল কালের সর্বাধিক সহযোগিতা কামনা করছেন। সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন রাজশাহী মহানগরী ইজিবাইক মালিক-শ্রমিক সমবায় সমিতির সভাপতি শরিফুল ইসলাম সাগর।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মহানগর ইজিবাইক মালিক-শ্রমিক সমবায় সমিতি সভাপতি শরিফুল ইসলাম সাগর, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রিনম রহমান, সহসভাপতি আসলাম আলী, সাংগঠনিক সম্পাদক রাজু আহমেদ, সহসাধারণ সম্পাদক রনি, সড়ক সম্পাদক ইব্রাহিম হোসেন লাল, দপ্তর সম্পাদক সিরাজুল ইসলাম, যুগ্ম সম্পাদক আবুল কালাম আজাদ ও রহিদুল ইসলাম, প্রচার সম্পাদক কুরবান আলী প্রমুখ।

সংগঠনের পক্ষ থেকে সভাপতি ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাস্ক পরে ও ভাড়া মিটিয়ে গাড়ীতে উঠতে যাত্রীদের প্রতি অনুরোধ জানান।

বরেন্দ্র বার্তা/ নাসি

Close