খেলামহানগরশিরোনাম-২

রাজশাহীতে ভাটাপাড়া প্রিমিয়ার লীগে আনন্দ ইলেভেন রাইডার্স চ্যাম্পিয়ন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর ভাটাপাড়া প্রিমিয়ার ক্রিকেট লীগে দুরন্ত ভাটাপাড়াকে ৪৪ রানে হারিয়ে আনন্দ ইলেভেন রাইডার্স চ্যাম্পিয়ন হয়। আজ শুক্রবার বিকেলে নগরীর মহিষবাথান কলোনী মাঠে চুড়ান্ত পর্বের খেলায় এই দুইদল অংশগ্রহন করে। প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ১২ ওভারে আনন্দ ইলেভেন রাইডার্স ১১০ রান সংগ্রহ করে। জবাবে ১১১ রানের টার্গেট নিয়ে দুরন্ত ভাটাপাড়া মাঠে নেমে নির্ধারিত ওভার শেষ না হতেই সব কয়টি উইকেট হরিয়ে ৬৬ রান সংগ্রহ করে।

এই টুর্ণামেন্টে ম্যান অব দ্যা ম্যাচ হন মসু, সর্বোচ্চ রান করেন পলক এবং সর্বোচ্চ উইকেট নেন হামিম। লক্ষ্মীপুর ভাটাপাড়া অগ্রণী ক্রীড়া চক্রের আয়োজনে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অগ্রণী ক্রীড়া চক্রের সাধারণ সম্পাদক আবুল বাশার। প্রধান অতিথি ছিলেন ৬নং ওয়ার্ড কাউন্সিলর নুরুজ্জামান টুকু। বিশেষ অতিথি ছিলেন অগ্রণী ক্রীড়া চক্রের প্রধান উপদেষ্টা এ্যাডভোকেট খাইরুল বাশার ও রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুজ্জামান শফিক। এছাড়াও অংশগ্রহনকারী ৮টি দলের কর্মকর্তা, খেলোয়ার ও টুর্ণামেন্ট পরিচালনাকারীগণ উপস্থিত ছিলেন।
অতিথিদের বক্তব্য শেষে বিজয়ী ও রানার-আপ দলের মধ্যে ক্রেষ্ট এবং নগদ অর্থ প্রদান করা হয়। সেইসাথে টিম ম্যানেজার এবং অতিথিদের ক্রেষ্ট দিয়ে ক্লাবের পক্ষ থেকে সম্মাননা জানানো হয়।
বরেন্দ্র বার্তা/ ফকবা/ নাসি

Close