মহানগরশিরোনাম

রাজশাহীতে ভাংড়ির দোকানে অগ্নিকাণ্ড, আহত-৩

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীর ভদ্রা এলাকায় ভাঙ্গড়িপট্টিতে দুইটি দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে শিশুসহ ৩ জন আহত হয়েছে।
আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার (১৩ জানুয়ারি) বেলা ১১’৩০ টার দিকে দুটি দোকানের আগুন লেগে যায়।
রাজশাহী বিশ্ববিদ্যালয় ফায়ার সার্ভিস এ্যন্ড সিভিলস এর সদস্যরা প্রান চেস্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এ সময় ১ শিশু সহ ৩ জন আহত হয়। আহতরা হলেন, মহানগরীর বার রাস্তার মোড় এলাকার আইনুল হকের ছেলে মো: আলি হোসেন (৩০)। তিনি ওই ক্ষতিগ্রস্থ দোকানের মালিক। মিজানের মোড় এলাকার সেলিম হোসেন (২৪) ও শিশু মো: মিরাজ (১৩)।
প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে দোকান খোলার পর বিউটি আইরন স্টোরের মালিক আলী হোসেন ও তার শ্যালক মিরাজসহ সেলিম নামের অপর কর্মচারী শান মেশিনে কাজ করছিলেন। এ সময় শান মেশিনের ফুলকার আগুন পরিত্যক্ত বডিস্প্রে বোতলে পড়ে। এতে আগুনের সূত্রাপাত হয় । এ সময় স্থানীয় দোকানের লোকজন ও রাজশাহী বিশ্ববিদ্যালয় ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনে।
রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মাসুদ রানা জানান, আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। প্রাথমিক ভাবে ধারনা ও স্থানীয়দের বরাত দিয়ে তিনি বলেন, শান মেশিনের ফুলকার আগুন পরিত্যক্ত বডিস্প্রে বোতলে পড়ে। এতে আগুনের সূত্রাপাত হয়। এ বিষয়ে বোয়ালিয়া থানার এএসআই শামিম বলেন, ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন নিয়ন্ত্রণ এনেছে। একশিশু সহ মোট তিন জন আহত হয়েছে। আহতেদের উদ্ধার করে।
রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।
বরেন্দ্র বার্তা/অপস

Close