পবাশিরোনাম

কেশরহাট পৌর নির্বাচন থেকে সরে দাঁড়ালেন স্বতন্ত্র প্রার্থী রুস্তম আলী

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর কেশরহাট পৌর নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বীতা থেকে সরে দাঁড়ালেন স্বতন্ত্র প্রার্থী রুস্তম আলী প্রামানিক (নারিকেল গাছ)। তিনি নৌকার মেয়রপ্রার্থী শহিদুজ্জামান শহীদকে সমর্থন জানিয়ে শনিবার সন্ধ্যায় নির্বাচনী প্রতিদ্বন্দ্বীতা থেকে সড়ে দাঁড়ান।

স্থানীয় সাংসদ আয়েন উদ্দিনের সমঝোতায় এবং আওয়ামী লীগ দলকে শ্রদ্ধা জানিয়ে নৌকা প্রতিকের বিপক্ষে ভোটে লড়বেন না বলে এ ঘোষণা দেন। এ সময়ে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মোহনপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও মোহনপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট আব্দুস সালাম, মোহনপুর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অধ্যক্ষ মফিজ উদ্দিন কবিরাজ, রাজশাহী জেলা আওয়ামী লীগ সাবেক সাংগঠনিক সম্পাদক আলফর রহমান, কেশরহাট পৌর আওয়ামী লীগ সভাপতি সাইদুজ্জামান মুক্তা ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলামসহ পৌর এবং বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

উল্লেখ্য, তৃতীয় ধাপের কেশরহাট পৌরসভাসহ ৬৪টি পৌরসভার নির্বাচন ৩০ জানুয়ারি অনুষ্ঠিত হবে। নির্বাচন হবে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত। প্রত্যেকটি কেন্দ্রে ব্যালটের মাধ্যমে ভোট হবে। প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ছিল ১০ জানুয়ারি।

বরেন্দ্র বার্তা/ ফকবা/ নাসি

Close