পবামহানগরশিরোনাম-২

নওহাটা পৌর নির্বাচনে মনোনয়ন দাখিল করলেন বিএনপি প্রার্থী মকবুল হোসেন

নিজস্ব প্রতিবেদক: আগামী ১৪ ফেব্রুয়ারী অন্যান্য পৌরসভার ন্যায় নওহাটা পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি থেকে মনোনীত ধানের শীষ নিয়ে প্রতিদন্দিতা করছেন নওহাটা পৌর বিএনপি’র আহ্বায়ক ও জেলা বিএনপি’র সদস্য বর্তমান মেয়র আলহাজ্ব শেখ মকবুল হোসেন। তিনি গতকাল পবা উপজেলা পরিষদের নির্বাহী অফিসার ও নির্বাচনী রিটার্নিং অফিসার এর নিকট তাঁর মনোনয়ন জমা দেন।
এসময়ে রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন, রাজশাহী জেলা বিএনপি’র সদস্য সচিব অধ্যাপক বিশ্বনাথ সরকার, জেলা বিএনপি’র সাবেক সাংগঠনিক সম্পাদক ও বর্তামন আহ্বায়ক কিমটির সদস্য গোলাম মোস্তফা মামুন, সদস্য তোফায়েল হোসেন রাজু, শাহাদত হোসেন, বিএনপি নেতা আনোয়ার হোসেন উজ্জল, নওহাটা পৌর বিএনপি’র সদস্য সচিব রফিকুল ইসলাম রফিক, জেলা কৃষক দলের আহ্বায়ক আল আমিন সরকার টিটু, সদস্য সচিব নাজমুল হক, জেলা যুবদলের সহ-সভাপতি সুলতান আহম্মেদ ও মোজাফ্ফর হোসেন মুকুল, পৌর কাউন্সিলর আফজাল হোসেন, সাইদুর রহমান, নজির উদ্দীন ও সাজ্জাদ হোসেনসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীবৃন্দ।
শফিকুল হক মিলন বলেন, দেশের এই ক্রান্তিকালে দলের মধ্যে কোন বিভেদ করা যাবেনা। বিভিন্ন পৌরসভায় ইতোমধ্যে ভোট গ্রহন হয়েছে। বেশীরভাগ পৌরসভায় বিএনপি প্রার্থীর বিজয় ছিনিয়ে নেয়া হয়েছে। গত ১৬ তারিখ শনিবার কাঁকনহাটে বিএনপি’র বিজয় ছিনিয়ে নেয়া হয়েছে। ইভিএম এর মাধ্যমে সরকার ভোট চুরি করেছে বলে জানান তিনি।
তিনি বলেন, যেহেতু নওহাটায় ব্যালট পেপারে ভোট হবে এখানে আরো সতর্ক থাকতে হবে। ভোটের আগের রাতে যেন সরকার দলীয় প্রার্থীর লোকজন ব্যালট বাস্ক বোঝাই করতে না সেদিকে বিশেষ নজর রাখতে হবে। সেইসাথে ভোট কেন্দ্র পাহারা দেয়ার পরামর্শ দেন তিনি। এখন থেকে বসে না থেকে মাঠে কাজ করার জন্য বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের আহবান জানান মিলন।
বরেন্দ্র বার্তা/ফকবা/অপস

Close