মহানগর

রাজশাহী মহানগর যুবদল,স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের আলোচনা ও দোয়া

নিজস্ব প্রতিবেদক: শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৫ তম জন্মবার্ষিকী উপলক্ষে রাজশাহী মহানগর যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের আয়োজনে আলোচনা সভা, দোয়া ও দু:স্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। আজ মঙ্গলবার সকালে নগরীর মালোপাড়াস্থ্য বিএনপি কার্যালয়ে কর্মসূচীতে সভাপতিত্ব করেন স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাকির হোসেন রিমন।
প্রধান অতিথি ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাসিক সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন।
বিশেষ অতিথি ছিলেন মহানগর বিএনপি যুগ্ম সাধারণ সম্পাদক ওয়ালিউল হক রানা। বিশেষ আলোচক হিসেবে বক্তব্য রাখেন রাজশাহী মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন। উপস্থিত ছিলেন মহানগর যুবদলের সিনিয়ির সহ-সভাপতি মাইনুুল হক হারু, যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন বাবলু, সাংগঠনিক সম্পাদক নূরুজ্জামান টিটু, মহানগর কৃষক দলের সদস্য সচিব গোলাম সাকলাইন ইকো।
স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মীর তারেক খালিদ, কেন্দ্রীয় ছাত্র সংসদের রাজশাহী বিভাগীয় সহ- সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি ও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আকবর আলী জ্যাকি। অনুষ্ঠান সঞ্চালনা করেন রাজশাহী মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনি। এছাড়াও রাজশাহী মহানগর যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বরেন্দ্র বার্তা/ফকবা/অপস

Close