পবাশিরোনাম-২

নওহাটা পৌর বিএনপি’র কার্যালয় উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক: আগামী মাসের ১৪ তারিখ নওহাটা পৌরসভা নির্বাচন। এই নির্বাচনকে সামনে রেখে নওহাটা কলেজ মোড়ে বিএনপি’র প্রধান কার্যালয় আজ বুধবার বিকেলে উদ্বোধন করা হয়। নওহাটা পৌর বিএনপি’র সদস্য সচিব রফিকুল ইসলাম রফিকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন।

বিশেষ অতিথি ছিলেন নওহাটা পৌর বিএনপি’র আহ্বায়ক ও জেলা বিএনপি’র সদস্য পৌর মেয়র এবং এবারের ধানের শীষের প্রার্থী আলহাজ্ব শেখ মকবুল হোসেন, বিএনপি নেতা আনোয়ার হোসেন উজ্জল, নওহাটা পৌর বিএনপি’র যুগ্ম আহবায়ক সফির উদ্দিন, ১নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি নাজমুল সরকার, সাধারণ সম্পাদক মনি, ২নং ওয়ার্ড সভাপতি মুনসুর রহমান, সাধারণ সম্পাদক রুহুল আমিন, ৩নং ওয়ার্ড সাধারণ সম্পাদক রায়হানুল আলম, ৫নং ওয়ার্ড সভাপতি হেফাজ উদ্দিন, সাধারণ সম্পাদক নকির উদ্দিন, ৬নং ওয়ার্ড সাধারণ সম্পাদক হাসিবুর রহমান, ৭নং ওয়ার্ড সভাপতি রুহুল আমিন ও ৯নং ওয়ার্ড সভাপতি আব্দুল বারী এবং সাধারণ সম্পাদক মোফাজুল হোসেন।

এছাড়াও নওহাটা বিএনপি নেতা আফজাল হোসেন, রয়েল, আশরাফ, উজ্জল, আব্দুল হাফিজ, আতর আলী, আব্দুল গফুর, এমদাদ, আতা, জেলা যুবদলের সহ-সভাপতি শরিফুর রহমান, মোজাফ্ফর হোসেন মুকুল, যুগ্ম সাধারণ সম্পাদক ইত্তেখারুল, নওহাটা পৌর যুবদলের আহবায়ক সুজন মোল্লা, যুগ্ম আহবায়ক মাহাবুর আলম, সুমন, মিঠুন, মিলন, মতি, পৌর যুবদল নেতা মিলন, জুবায়ের রায়হান, রাকিব ও রনিসহ পৌর বিভিন্ন ওয়ার্ডের বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি নির্বাচন নিয়ে দিক নির্দেশনা মূলক বক্তব্য দেন। বক্তব্য শেষে অত্র অফিসের উদ্বোধন ঘোষনা করেন। অফিস উদ্বোধনের পূর্বে মিলন ও পৌর মেয়র মকবুলসহ অন্যান্য নেৃতৃবৃন্দ পবা উপজেলা চেয়ারম্যান মরহুম মনসুর রহমানের নিজ গ্রাম শ্রীপুরে যেয়ে তাঁর কবর জিয়ারত করেন এবং তাঁরা উভয়ে মনসুর রহমানের মায়ের দোয়া নিয়ে আসেন। অফিস উদ্বোধন শেষে দোয়া ও মোনাজাত করা হয়।

বরেন্দ্র বার্তা/ ফকবা/ নাসি

Close