চারঘাটশিরোনাম-২

চারঘাটে ট্রেন-ট্রাক্টর সংঘর্ষে চালক নিহত

 

চারঘাট প্রতিনিধি: রাজশাহীর চারঘাটে ট্রেন-ট্রাক্টর সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে সুজন আহমেদ (৩৫) নামের এক যুবক নিহত হয়েছে। তিনি ট্রাক্টর চালক ছিলেন।

বুধবার (২০ জানুয়ারি) সকালে চারঘাট উপজেলার নিমপাড়া ইউনিয়নের বাগমারী রেলক্রসিংয়ের ওপর এই ঘটনা ঘটে।

নিহত সুজনের গ্রামের বাড়ি পাশের বাঘা উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের সড়কঘাট গ্রামে। তার বাবার নাম শামসুল হক। ঘটনার পর পুলিশ যাওয়ার আগেই নিহতের পরিবার তার মরদেহ দাফনের জন্য গ্রামের বাড়ি নিয়ে গেছেন।

খবর পেয়ে দুপুরে চারঘাট থানা পুলিশ ঘটনস্থল থেকে দুর্ঘটনা কবলিত ট্রাক্টরটি উদ্ধার করে থানায় নিয়ে গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী ও চারঘাট উপজেলার বাগমারী এলাকার মাঝখানে এ দুর্ঘটনা ঘটে। সুজন আহমেদ বাঘার আড়ানী থেকে মাটি বোঝাই ট্রাক্টর নিয়ে চারঘাট উপজেলার বাগমারী এলাকার দিকে যাচ্ছিলেন।

এমন সময় বাগমারী রেলক্রসিংয়ের ওপর ট্রাক্টরের চাকা আটকে যায়। পরে রাজশাহী থেকে ছেড়ে আসা ফরিদপুরের ভাঙ্গাগামী মধুমতি এক্সপ্রেস ট্রেনটির সঙ্গে বাগমারী রেলক্রসিংয়ে আটকে পড়া ট্রাক্টরের সংঘর্ষ হয়।

এতে চলন্ত ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই ট্রাক্টরটি দুমড়ে মুচড়ে যায়। আর ট্রেনের নিচে কাটা পড়ে মাহিন্দ্রা চালক সুজনের মৃত্যু হয়।

রাজশাহীর চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে শুধু ট্রাক্টরটি উদ্ধার করা হয়ছে। নিহত ব্যক্তির আত্মীয়-স্বজন মরদেহটি ঘটনার সঙ্গে সঙ্গে নিয়ে গেছেন। নিহতের পরিবার চাইলে এই ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান চারঘাট থানার এই পুলিশ কর্মকর্তা।
বরেন্দ্র বার্তা/অপস

Close