পাবনাশিরোনাম-২

স্বাধীনতা ৫০বছর সুবর্ণ জয়ন্তী উদযাপনে পাবনা জেলা বিএনপি’র সমন্বয় সভা

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশর স্বাধীনতার ৫০ বছর সুবর্ণ জয়ন্তী উৎসবে বিএনপি প্রায় বছরব্যাপি নানা কর্মসূচী গ্রহন করেছে। এই সকল কর্মসূচী সফলভাবে উদযাপন করতে রাজশাহী বিভাগের বিভিন্ন জেলায় বিএনপি সমন্বয় সভা করছে। এরই ধারাবাহিকতায় গতকাল শনিবার বিকেলে পাবনা জেলা বিএনপি’র আয়োজনে সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। পাবনা বিএনপি কার্যালয়ের সামনে সমন্বয় সভায় সভাপতিত্ব করেন পাবনা জেলা বিএনপি’র আহ্বায়ক হাবিবুর রহমান হাবিব।
প্রধান অতিথি ছিলেন সাবেক মেয়র ও সংসদ সদস্য এবং রাজশাহী বিভাগীয় সুবর্ণ জয়ন্তী উদযাপন কমিটি আহ্বায়ক মিজানুর রহমান মিনু। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি’র রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও বিভাগীয় সুবর্ণ র্জয়ন্তী উদযাপন কমিটি সদস্য সচিব এ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুল। বিশেষ অতিথি ছিলেন রাজশাহী মহানগর বিএনপি’র সভাপতি ও রাসিক সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিশেষ সহকারী এ্যাডভোকেট শামছুর রহমান শিমুল বিশ্বাস, কৃষকদল কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব কৃষিবিদ হাসান জাফির তুহিন। উপস্থাপনায় ছিলেন পাবনা জেলা বিএনপি’র সদস্য সচিব সিদ্দিকুর রহমান সিদ্দিক।
আরো উপস্থিত ছিলেন সুবর্ণ জয়ন্তী উদযাপন কমিটি রাজশাহী বিভাগীয় আহ্বায়ক আতিকুর রহমান রুম্মান, সদস্য সচিব মাহমুদা হাবিবা, রাজশাহী মহানগর বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক ওয়ালিউল হক রানাসহ বিএনপি, পাবনা জেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক মান্নান মাস্টার, তৌফিকুল হাবিব, এ্যাডভোকেট মাসুদ খন্দকার, শেখ তুহিন, মাহমুদুন্নবী স্বপন, সাইফুল বাদশা, আবুল হাশেম, ডাক্তার নোমান, সুবর্ণ জয়ন্তী উদযাপন বিভাগীয় কমিটির সদস্য শফিউল আলম শফি, খাইরুন নাহার মীরু ও শাহীন দেওয়ানসহ পাবনা জেলা বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের অন্যান্য নেতাকর্মী।

সভায় পাবনা জেলা, উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ে সুবর্ণ জয়ন্তী উপলক্ষে বিভিন্ন অনুষ্ঠান ও কর্মসূচী করার লক্ষে বিভিন্ন ধরনের বার কমিটি গঠন করা বিষয়ে আলোচনা হয়। সেইসাথে প্রায় বছর ব্যাপি এই সকল কর্মসূচী কিভাবে সফল করা হবে সে বিষয়ে দিক নির্দেশনা দেন প্রধান অতিথি মিজানুর রহমান মিনু।
এদিকে সভা শেষে পাবনা পৌরসভার ধানের শীষের মেয়র প্রার্থী নাম নুর মোহাম্মদ মাসুম বগা এর সমর্থনে বিশাল মিছিল করেন নেতৃবৃন্দ। তারা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন এবং ধানের শীষে স্লোগান দিতে থাকেন। এসময়ে শহরে এক অন্যারকম আমেজের সৃষ্টি হয়। সেইসাথে কেন্দ্রীয় নেতৃবৃন্দ ধানের শীষে ভোট প্রার্থনা করেন।
বরেন্দ্র বার্তা/ফকবা/অপস

Close