খেলামহানগরশিরোনাম-২

এ্যাডঃ জিল্লুর রহমান ও আবুল হোসেন স্মৃতি টি-১০ ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক: এ্যাডঃ জিল্লুর রহমান ও আবুল হোসেন স্মৃতি টি-১০ ক্রিকেট টুর্নামেন্ট ২০২০-২১ এর ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে উপশহর পানির ট্যাংকি স্পোর্টিং ক্লাবের আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি ও রাজশাহী সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।
এ সময় মেয়র বলেন, রাজশাহীর ক্রীড়াঙ্গনে চাঞ্চলতা ফিরে এসেছে। খেলার মাঠগুলো বিভিন্ন টুর্নামেন্টে এখন মুখরিত। এভাবেই রাজশাহীর ক্রীড়াঙ্গনকে এগিয়ে নিয়ে যেতে চাই।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ১৪নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন আনার, রাজশাহী মহানগর আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যান সম্পাদক ফিরোজ কবির সেন্টু, রাজশাহী মহানগর আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌরিদ আল মাসুদ রনি, ১৪নং ওয়ার্ডর (পূর্ব) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৌকির উদ্দিন খান খালেক প্রমুখ। অনুষ্ঠানটির সার্বিক পরিচালনায় ছিলেন নাঈম, পিয়াস, সোহাগ, মন্ময় ও মেরাজ।
উল্লেখ্য, এ্যাডঃ জিল্লুর রহমান ও আবুল হোসেন স্মৃতি টি-১০ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলায় মা ব্রিকস কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে রাজশাহী ফাইটার।

বরেন্দ্র বার্তা/অপস

Close