মহানগর

রাজশাহীতে জেলা প্রশাসক ও রাজশাহী মডেল প্রেসক্লাবের যৌথ উদ্যোগে কম্বল বিতরণ

 

ভ্রাম্যমান প্রতিনিধিধ: রাজশাহী জেলা প্রশাসক ও রাজশাহী মডেল প্রেসক্লাবের যৌথ উদ্যোগে গরিব, অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করেছে।

আজ বুধবার (২৭ জানুয়ারি) দুপুর ৩.৩০ মিনিট নগরীর কামরুজ্জামান হেনা চত্বরে ( রেলগেট ) তিনশত অসহায় গরীব শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করে।
দেশ ও জাতির কল্যানে সব সময় সরকারের পাশে থেকে কাজ করে আসছে রাজশাহীর তৃনমূল সাংবাদিকদের প্রানের সংগঠন রাজশাহী মডেল প্রেসক্লাব। এরই মাঝে সদ্য ঘটে যাওয়া বিশ্ব কাপানো সেই কোভিট – ১৯ এর আঘাতে পৃথিবীর অনেক দেশ তছনছ হয়েছে। কিন্তু বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগে থেকেই কোভিট -১৯ এর প্রতিরোধ মুলক পদক্ষেপ নিয়ে দেশ ও দেশের মানুষকে বাঁচিয়েছেন। প্রধানমন্ত্রীর এমন উদ্যোগের পাশাপাশি রাজশাহী থেকে রাজশাহী মডেল প্রেসক্লাব অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। এমনকি দেশের প্রতিটি দুঃসময়ে রাজশাহী মডেল প্রেসক্লাব বিভিন্ন কার্যক্রম করে আসছে। এরই ধারাবাহিকতায় বুধবার কামরুজ্জামান হেনা চত্বরে তিনশত অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছে।
এসময় উপস্থিত ছিলেন রাজশাহী মডেল প্রেসক্লাবের সম্মানিত সভাপতি এম এ হাবিব জুয়েল, সহ-সভাপতি রেজাউল ইসলাম, সাধারণ সম্পাদক ইমদাদুল হক, যুগ্ন সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম চপল, ক্রীড়া সম্পাদক নুরজামাল, সাধারণ সদস্য সানওয়ার আরিফ,সোহেল রানা, আকাশ, বিপ্লব, রাকিব সহ সকল সদস্য বৃন্দ।
বরেন্দ্র বার্তা/সরা/অপস

Close