পবামহানগর

নওহাটা পৌর নির্বাচনে প্রথম দিনের প্রচারণায় বিএনপি’র প্রার্থী মকবুল

নিজস্ব প্রতিবেদক: আগামী ১৪ ফেব্রুয়ারী রাজশাহীর পবা উপজেলার নওহাটা পৌরসভার নির্বাচন। এ নির্বাচনকে সামনে রেখে প্রথম দিনের মত শুরু হয়েছে প্রার্থীদের প্রচার প্রচারণা।
বুধবার বিকেলে অত্র পৌরসভায় ৫নং ওয়ার্ডের দুয়ারী বাজারে নওহাটা পৌর বিএনপি’র আহবায়ক ও জেলা বিএনপি’র সদস্য বর্তমান মেয়র আলহাজ্ব শেখ মকবুল হোসেন নেতাকর্মীদের নিয়ে দোয়া করে প্রথম নির্বাচনী প্রচারনা শুরু করেন।
এসময়ে তাঁর সঙ্গে ছিলেন নওহাটা পৌর বিএনপি’র সদস্য সচিব রফিকুল ইসলাম রফিক, পৌর বিএনপি’র যুগ্ম আহ্বায়ক মফিজ উদ্দিন, আইন বিসয়ক সম্পাদক এ্যাডভোকেট পিটার, সদস্য আব্দুল হামিদ, ৪নং ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক নকির উদ্দিন, পৌর বিএনপি’র সদস্য নাজিম উদ্দিন, আব্দুল জলিল, আব্দুল ওহাব, জেলা যুবদলের সহ-সভাপতি মোজাফ্ফর হোসেন মুকুল, পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক মমিনুল ইসলাম, যুবদল নেতা জিয়া ও স্বেচ্ছাসেবক দল নেতা হাবিব।
এসময়ে অত্র বাজার এলাকায় উৎসবের সৃষ্টি হয়। বাজারে আগত জনগণ ধানের শীষের প্রার্থী মকবুলকে সাদরে গ্রহন করেন এবং ধানের শীষের পক্ষে স্লোগান দিতে থাকেন। জনগণ বলেন, কোন প্রকার ভয়ভীতি তারা মানবেনা। যেখানে বাধা আসবে ষেখানেই প্রতিরোধ গড়ে তুলবেন বলে জানান তারা। এছাড়াও বহিরাগত কাউকে পৌরসভার মেয়র হিসেবে মানবেন না বলে জানান তারা।
এদিকে পৌরসভায় গতকাল থেকেই পোস্টারে পোস্টারে ছেয়ে গেছে। এরমধ্যে রহমান কোল্ডষ্টোরেজ এলাকায় ধানের শীষের পোষ্টার ছিড়ে ফেলে দুর্বৃত্তরা। ঘটনাস্থল পবা থানা পুলিশ পরিদর্শন করেন। এসময়ে পুলিশ সদস্য হাসান বলেন, তারা এই ঘটনা শুনে এখানে আসেন। অভিযোগ পেলে ব্যবস্থা নেবেন বলেন জানান তিনি। মেয়র প্রার্থী মকবুল হোসেন বলেন, পোস্টার ছিঁড়ে কোন লাভ হবেনা। সরকারী দলের লোকজন যতই হুমকী দিক না কেন জনগণের মন ছিঁড়ে ফেলতে পারবেনা। জনগণ ধানের শীষের পক্ষেই রয়েছে বলে জানান তিনি। সুষ্ঠু পরিবেশে নির্বাচন হবে বলে তিনি আশাব্যক্ত করেন। এরপরেও নেতাকর্মীদের সজাগ থাকার আহ্বান জানান মেয়র।
বরেন্দ্র বার্তা/ফকবা/অপস

Close