পবা

দ্বারে দ্বারে ছুটে চলেছেন বিএনপি প্রার্থী জেড

নিজস্ব প্রতিবেদক: ২৮ ফেব্র্রুয়ারী রাজশাহীর পবা উপজেলা পরিষদের উপনির্বাচন। প্রতিটি দিন, প্রতিটি মুহুর্ত প্রার্থীদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারন সময় আছে মাত্র পাঁচদিন। এই পাঁচটি দিন কেউ অবহেলায় কাটাচ্ছেন না। সময়ের সাথে পাল্লা দিয়ে ছুটছেন তাঁরা। অন্যান্য প্রার্থীর ন্যায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি থেকে মনোনীত প্রার্থী মামুনুর সরকার জেডও ছুটে চলেছেন সমান তালে। তিনিও চেষ্টা করছেন উপজেলার প্রতিটি ইউনিয়ন, পৌরসভা, ওয়ার্ড ও গ্রামে যেয়ে জনগণনের সাথে সাক্ষাত করা এবং ধানের শীষের ভোট চাওয়া।
আজ সোমবার দিনব্যাপি তিনি নওহাটা পৌরসভা বাজার, বায়া বাজার, দামকুড়া বাজার ও শীতলাই্ বাজার এলাকায় প্রচারণা করছেন। তাঁর সঙ্গে রয়েছেন নওহাটা পৌর বিএনপি’র আহ্বায়ক ও পৌর মেয়র আলহাজ্ব মকবুল হোসেন, নওহাটা পৌর বিএনপি’র সদস্য সচিব রফিকুল ইসলাম রফিক, মহানগর কৃষক দলের আহ্বায়ক ওয়াদুদ হাসান পিন্টু, নওহাটা পৌর বিএনপি’র সদস্য এমদাদুল হক ও আশরাফ আলী, পবা উপজেলা যুবদলের আহ্বায়ক ও জেলা যুবদলের সহ-সভাপতি সুলতান আহম্মেদ ও শরিফুর রহমান শরীফ, নওহাটা পৌর যুবদলের আহ্বায়ক সুজন মোল্লা, যুবনেতা রবিউল ইসলাম, মিজানুর রহমান মিলন, পরশ ও ফয়সাল আহম্মেদ রক্সি।
আরো উপস্থিত ছিলেন নওহাটা পৌর ছাত্রদলের আহ্বায়ক সোহেল রানা, সদস্য সচিব ফয়সাল কবীর সজল, সদস্য শাকিল ও সানোয়ারসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের অন্যান্য নেতাকর্মী। উপস্থিত নেতৃবৃন্দ ধানের শীষের পক্ষে স্লোগান দেন এবং ভোট প্রার্থনা করেন।
বরেন্দ্র বার্তা/ফকবা/অপস

Close