খেলামহানগর

রাজশাহীর ভাটাপাড়ায় ব্যাডমিন্টন দেশ র‌্যাঙ্কিং প্রিমিয়ার লীগ সমাপ্ত

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর ভাটাপাড়ায় মুক্তিযোদ্ধা নুরুল আমিন ব্যাডমিন্টন স্টেডিয়ামে মঙ্গলবার রাত ১১টার দিকে ব্যাডমিন্টন দেশ র‌্যাঙ্কিং প্রিমিয়ার লীগ’র চড়ান্ত পর্বের খেলার পুরস্কার বিতরণ করা হয়। রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুজ্জামান শফিক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদদের মধ্যে এই পুরস্কার বিতরণ করেন।
এসময়ে তিনি বলেন, খেলাধুলা মানুষের শরীর ও মনকে বিকোশিত করে। মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে বিরত রাখে। তাই ঘরে বসে থেকে মোবাইলে বুদ হয়ে না থেকে পড়ালেখার পাশাপাশি খেলাধুলার প্রতি মনোনিবেশ করার জন্য শিক্ষার্থী ও যুবসমাজকে পরামর্শ দেন তিনি।
এখানে র‌্যাঙ্কিং ভিত্তিতে খেলা হয়। দিনাজপুরের এরফানুল হক সাকিব ৯ ম্যাচে অংশগ্রহন করে ৯টিতেই জয়লাভ করে প্রথম, রাজশাহী মহানগরের ৭নং ওয়ার্ডের ফায়সাল হোসেন রাব্বি ৯ম্যাচের মধ্যে ৮টিতে জয়লাভ করে দ্বিতীয় এবং ১৫ নং ওয়ার্ডের রুশদ হাসান রিদম ৯ম্যাচের মধ্যে ৭টিতে জয়লাভ করে তৃতীয় স্থান অধিকার করেন।
ভাটাপাড়া যুব সংঘের আয়োজনে বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অত্র সংঘের সভাপতি নাসির উদ্দিন শেখ, সাধারণ সম্পাদক এন্তাজ জামিল দিপন, জাহিদ হাসান রনি ও শরিফুল ইসলাম অপুসহ অন্যান্য সদস্য এবং খেলোয়ারবৃন্দ। এই খেলায় মোট দশটি দল অংশ গ্রহন করে এবং টানা ৫দিন চলে। প্রতিদিন রাতে এই ম্যাচ অনুষ্ঠিত হয়। প্রতিদিন খেলাটি সরাসরী সম্প্রচার করে বরেন্দ্র টিভি।
বরেন্দ্র বার্তা/ফকবা/অপস

Close