মহানগরশিরোনাম-২

বিভাগীয় সমাবেশ সফল করায় মহানগর বিএনপি’র পক্ষ থেকে সকলকে ধন্যবাদ জ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: সকল ধরনের বাধা অতিক্রম করে মঙ্গলবার (২ মার্চ) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত রাজশাহীতে বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত হয়। সকল বাধা অতিক্রম করে এই সমাবেশে উপস্থিত হয়ে সমাবেশকে সফল করায় সাবেক রাসিক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল ওরাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন রাজশাহী বিভাগের সকল জেলা, থানা, উপজেলা, পৌরসভা, মহানগর, মহানগরের সকল থানার বিএনপি, যুবদল, কৃষক দল, স্বেচ্ছাসেবক দল, মহিলা দল, শ্রমিক দল ও ছাত্রদলসহ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী ও সমর্থকদের ধন্যবাদ ও শুভেচ্ছা জানান।
তারা বলেন, সরকার রাজশাহী বিভাগীয় সমাবেশ পণ্ড করতে আইনশৃংখলা বাহিনীকে দিয়ে প্রতিটি জেলায়, থানায় এবং পাড়া মহল্লায় ব্যারিকেট সৃষ্টি করেছিলো। সকল প্রকার যানবাহন সোমবার থেকে বন্ধ করে দিয়েছিলো। এমনকি ট্রেন যোগাযোগও বন্ধ করে দেয় তারা। সেইসাথে ব্যক্তিগত যানবাহন মোটর সাইকেল, কার, মাইক্রো বাসও আসতে বাধা প্রদান করেন। জনগণ ও নেতাকর্মীদের পায়ে হেটে আসতে বাধা দেয়। রাস্তায় অনেককে গ্রেফতার করেন তারা। এতকিছুর পরেও সমাবেশ বন্ধ করতে পারেনি সরকার। সমাবেশ স্থলে লাখো জনতার সমাবেশ ঘটে বলে জানান তারা।
এত বাধা ও নির্যাতন সহ্য করে দেশব্যাপি নির্দলীয় নিরপেক্ষ নির্বাচন ও ভোট চুরি ও নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্য বৃদ্ধির প্রতিবাদ, গণগন্ত্র পুণরুদ্ধার, বেগম জিয়ার মুক্তি ও তিনিসহ তাঁর পরিবারের সদস্যদের এবং বিএনপি নেতৃবৃন্দের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদ এবং স্বাধীনতা সার্বভোমত্ব বিনষ্টকারী এই সরকারের পতনের আন্দোলনে ঐক্যবদ্ধ হওয়ায় তারা আবাও সকলকে ধন্যবাদ ও শুভেচ্ছা জানান।
বরেন্দ্র বার্তা/ফকবা/অপস

Close