বাগমারাশিরোনাম-২

তাহেরপুর পৌরসভার মেয়র-কাউন্সিলরদের সংবর্ধনা প্রদান

আব্দুল মতিন, বাগমারা : রাজশাহীর বাগমারার তাহেরপুর পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধনা দেওয়া হয়েছে। শনিবার দুপুরে নির্বাচন পরিচালনা কমিটির উদ্যোগে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
পৌরসভার শেখ রাসেল অডিটোরিয়ামে সংবর্ধনার আয়োজন করা হয়। নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ও পৌর আওয়ামী লীগের সভাপতি আবু বাক্কার মৃধা মনসুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব ও পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহাবুবুর রহমান বিপ্লবের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন রাজশাহী-৪(বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক। বিশেষ অতিথি ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি মেরাজ উদ্দিন মোল্লাহ, সহসভাপতি বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার। স্বাগত বক্তব্য দেন নব-নির্বাচিত মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদ। বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, যুগ্ম সম্পাদক সিরাজ উদ্দিন সুরুজ, দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, তাহেরপুর কলেজের অধ্যক্ষ তোফাজ্জল হোসেন প্রমুখ। অনুষ্ঠানের অতিথিরা তাহেরপুর পৌরসভার অভূতপূর্ব উন্নয়নে মেয়র আবুল কালাম আজাদের ভূয়সি প্রশংসা করেন। পৌরসভার উন্নয়নে তাঁরা মেয়রকে সর্বাত্নক সহযোগিতার আশ্বাস দেন।

আয়োজকদের পক্ষে অনুষ্ঠানের অতিথিদের শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়াও তাহেরপুরের বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষে নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধনা দেওয়া হয়েছে। গত ১৪ ফেব্রুয়ারি এই পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে রোববার তাহেরপুর কলেজ মাঠে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
বরেন্দ্র বার্তা/অপস

Close