পাবনাশিরোনাম

পাবনায় ১৮ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ ২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব

শফিক আল কামাল, পাবনা: পাবনা’য় র‌্যাব-১২’র অভিযানে অবৈধ নেশা জাতীয় মাদকদ্রব্য ১৮ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো বাগেরহাট জেলার ফকিরহাট থানার তালবাড়ি পূর্বচাড়া এলাকার মো. হাবিবুর ইসলাম শিকারী’র ছেলে মো. সিরাজুল ইসলাম শিকারী (৩৫) এবং অপরজন লালমনিরহাট জেলার বসুন্ধরা এলাকার মো. শফিয়ার রহমানের ছেলে মো. নাসির উদ্দিন জনি (২৭)।

র‌্যাব-১২’র পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানাী কমান্ডার আমিনুল কবীর তরফদার জানান, গোপন সংবাদের ভিক্তিতে রবিবার (২৮’ মার্চ) ২০২১ খ্রি. ভোররাত সোয়া ১টার দিকে র‌্যাবের একটি বিশেষ দল পাবনা জেলার সদর থানার গাছপাড়া এলকায় অভিযান পরিচালনা করেন। এ সময় গ্রেফতারকৃতদের নিকট থেকে ১৮ কেজি ৫০০গ্রাম অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য গাঁজা উদ্ধার করা হয়। তাদের জিজ্ঞাসাবাদে আরও জানা যায় তারা দীর্ঘদিন যাবৎ অবৈধ নেশা জাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট নিজের হেফাজতে রেখে নিজ এলাকাসহ দেশের বিভিন্ন এলাকায় ক্রয়-বিক্রয় করে আসছিল। আসামীর বিরুদ্ধে পাবনা জেলার সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

র‌্যাব-১২’র পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার আরও জানান, অবৈধ অস্ত্র উদ্ধার, মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ দমনে র‌্যাবের অভিযান অব্যহত থাকবে।

বরেন্দ্র বার্তা/ নাসি

Close